সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে মা উধাও


সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফুটফুটে কন্যা সন্তান জন্ম দিয়ে সাঈদা বেগম নামে এক মা পালিয়ে গেছেন। শনিবার (৭ নভেম্বর) বিকেল ৪টার দিকে ওই নবজাতকের জন্ম হয় বলে জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সূধন ধর। বর্তমানে শিশুটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

রোববার (৮ নভেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খোঁজ নিয়ে জানা যায়, শনিবার সাঈদা বেগম নামে এক নারী প্রসব ব্যথা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হোন। তার স্বামীর নাম ফারুক মিয়া। ঠিকানা উল্লেখ করেছেন উপজেলার কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি। শিশুটির জন্ম হওয়ার পর পরিবারের কাউকে খুঁজে পাওয়া যায়নি। শিশুটির মাও পালিয়ে গেছেন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সূধন ধর বলেন, শিশুটি জন্মের থেকে তার মা-বাবাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তারা হাসপাতালে শিশুটিকে রেখে পালিয়ে গেছেন। আমরা আইনি পরামর্শ নিয়ে শিশুটিকে সিলেটে নেয়ার উদ্যোগ নিয়েছি। শিশুটি সুস্থ আছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]