সপরিবারে কোয়ারেন্টাইনে অভিনেতা নওয়াজউদ্দিন

  • 4
    Shares

বলিউড অভিনেতা নওয়াউদ্দিন সিদ্দিকীকে তার পরিবারসহ হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। অভিনেতার মুজফ্ফর নগর জেলার বুধানা গ্রামে নিজের বাড়িতে পরিবার নিয়ে কোয়ারেন্টাইনে থাকতে হবে। এমনই খবর দিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়, অভিনেতাসহ তার পরিবারের প্রত্যেকের করোনা পরীক্ষা করা হলেও তাদের কেউই করোনা আক্রান্ত হননি। তবুও তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। ১৫ মে ট্রাভেল পাস নিয়ে মুম্বাই থেকে নিজের গ্রামে পৌঁছেন নওয়াজ। তারপরেই ২৫ মে পর্যন্ত পরিবারসহ স্বেচ্ছা কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। নওয়াজের মা, ভাই এবং ভাইয়ের বউও একই গাড়িতে করে গ্রামে এসেছেন।

বলিউড তারকা জানান, পুরো রাস্তায় প্রায় ২৫ বার মেডিক্যাল স্ক্রিনিংয়ের মধ্য দিয়ে বাড়িতে যেতে হয়েছে।

স্থানীয় পুলিশ কর্মকর্তা কুশলপাল সিং ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, স্বাস্থ্য দফতরের লোকেরা নওয়াজউদ্দিনের বাড়িতে গিয়েছিলেন। সেখানে সবকিছু পর্যালোচনা করে দেখার পর ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ জানিয়েছেন। এদিকে ভারত সরকার চতুর্থ দফায় আরও ১৪ দিন লকডাউন বাড়িয়েছে। যা চলবে ৩১ মে পর্যন্ত।


  • 4
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]