সবচেয়ে ধনী তারকার শীর্ষে অক্ষয়


বিশ্বখ্যাত বাণিজ্য বিষয়ক ফোর্বস ম্যাগাজিনে বলিউডের সবচেয়ে ধনী তারকার খাতায় নাম লেখালেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। চলতি বছরে বিশ্বের সবচেয়ে বেশি আয়ের ১০০ জন তারকার তালিকায় বলিউড থেকে রয়েছে একমাত্র অক্ষয়ের নাম। তালিকায় ৩৫তম স্থানে রয়েছেন তিনি।

ফোর্বসের তথ্য মতে, ২০১৮ সালে প্রায় ৪৪৪ কোটি রুপি আয় করেছেন অক্ষয়। তিনি সিনেমা প্রতি প্রায় ৩৫ কোটি থেকে ৭০ কোটি রুপি আয় করেছেন বলেও জানায় ম্যাগাজিনটি। সিনেমা ছাড়াও ২০টি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ করে প্রচুর অর্থ পেয়েছেন তিনি।

এদিকে এবার ফোর্বসের বলিউডের শীর্ষ ধনী তারকার তালিকায় নেই আমির খান, সালমান খান ও শাহরুখ খানের নাম। ২০১৮ সালে এ তালিকায় ৮২তম স্থানে ছিলেন সাল্লু। ২০১৭ সালে ৬৫তম স্থানে ছিলেন শাহরুখ খান। আর ২০১৮ সালে ফোর্বসের তালিকায় ৭৬তম স্থানে ছিলেন অক্ষয়। তখন তার আয় ছিল প্রায় ২৭০ কোটি রুপি।

এবারের তালিকায় প্রথম স্থানে আছেন পপ গায়িকা টেলর সুইফট। তার আয় এক হাজার ২৬৪ কোটি রুপি। দ্বিতীয় স্থানে আছেন মডেল ও টিভি তারকা কাইলি জেনার। আয়ের দিক থেকে র‌্যাপ গায়ক কেনি ওয়েস্টের অবস্থান তৃতীয়।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।