সলঙ্গায় বিদেশী পিস্তল ও ইয়াবাসহ আটক ২


সিরাজগঞ্জের সলঙ্গায় অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল ও ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-১২ সদস্যরা।

শনিবার (২২ জুন) সকাল ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২, সিপিএসসি-সিরাজগঞ্জের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান।

আটকেরা হলেন, সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের চড়িয়া কান্দিপাড়া গ্রামের ইনছাফ আলীর ছেলে মোঃ হাসমত আলী (৩০) ও হাটিপাড়া গ্রামের মৃত নুরু শেখের ছেলে মোঃ রফিকুল ইসলাম (৪৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি আরও জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী-ঢাকা মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন ধোপাকান্দি এলাকার এ্যারোষ্টক্র্যাট হোটেলের পিছনে ধানের চাতালে অভিযান পরিচালনা করে। এ সময় ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ২০ পিচ ইয়াবা, ২টি মোবাইল, ২টি সিমকার্ড ও নগদ ১৫০০/- টাকাসহ হাসমত ও রফিকুলকে হাতেনাতে আটক করা হয়েছে।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও আটককৃতদের বিরুদ্ধে সলঙ্গা থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]