সাংবাদিক বুরহান হত্যার প্রতিবাদে বরগুনায় মানববন্ধন

  • 11
    Shares

বরগুনা প্রতিনিধি : সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন হয়েছে বরগুনায়।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় বরগুনা সাংবাদিক ইউনিয়ন চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পলিত হয়।

বরগুনা সাংবাদিক ইউনিয়ন এবং বরগুনা রিপোটার্স ইউনিটি আয়োজিত এ মানববন্ধনে বক্তারা বলেন, জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা না হলে এই আন্দোলন কঠোর হবে। জড়িতরা যারাই হোক না কেন তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

বার্তা বাজারের বরগুনা প্রতিনিধি মেহেদী হাসানের সভাপতিত্বে এ মানববন্ধনে বক্তব্য রাখেন, বরগুনা সাংবাদিক ইউনিয়নের যুগ্ন সাঃ সম্পাদক এবং সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার এমএ আজীম, বরগুনা রিপোটার্স ইউনিটির সভাপতি এবং আমাদের সময়ের বরগুনা প্রতিনিধি মাহাবুবুল আলম মান্নু, সাংবাদিক জাহিদুর ইসলাম মেহেদীসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।


  • 11
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]