বানারীপাড়ায়

সাংবাদিক মিজান ও সবুজের পিতার স্মরণসভা অনুষ্ঠিত


রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি : বানারীপাড়ায় প্রেসক্লাবের উদ্যোগে দৈনিক ইত্তেফাকের উপজেলা সংবাদদাতা এস মিজানুল ইসলাম ও দৈনিক কালের কণ্ঠের ষ্টাফ রিপোর্টার এস এম মঈনুল ইসলাম সবুজের পিতা সাবেক কর পরিদর্শক সরদার মো. আ. মন্নানের স্মরণসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। ২১ ফেব্রুয়ারী বিকালে বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল ও হাই কেয়ার স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক আ.হাই বখ্শ প্রমুখ।

প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েলের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মরহুমের বড় ছেলে সাংবাদিক এস মিজানুল ইসলাম ও ছোট ছেলে সাংবাদিক এস এম মঈনুল ইসলাম সবুজ,প্রেসক্লাবের নির্বাহী সদস্য অ্যাডভোকেট তারিকুল ইসলাম,এস এম গোলাম মাহমুদ রিপন ও সাইদুল ইসলাম,সহ-সভাপতি আনিছুর রহমান মিলন,জাকির হোসেন,ইরিয়াস শেখ,প্রভাষক মামুন আহমেদ,রেজাউল ইসলাম বেল্লাল ও জাহিন মাহমুদ,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,২ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন সেলিম,উপজেলা ছাত্রলীগের সাবেক সমাজসেবা সম্পাদক শফিকুল ইসলাম বাবু ,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন,পাবলিক লাইব্রেরীর সম্পাদক আ. সোবাহান,প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সজল চৌধুরী,মোঘল সুমন শাফকাত ও ফয়েজ আহম্মেদ শাওন,সহ-সম্পাদক মাইদুল ইসলাম শফিক,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন, সদস্য পারভেজ মল্লিক, যুবলীগ নেতা রাজু খান প্রমুখ।

পরে মরহুম সরদার মো. আ.মন্নানের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।প্রসঙ্গত গত ১১ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল ৮টা ২০ মিনিটে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় সরদার আ. মন্নান ইন্তেকাল করেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]