সিংড়ায় মানবতার দেয়াল উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক


সামাউন আলী, সিংড়া : আপনার অপ্রয়োজনীয় পোশাক হতে পারে অন্যের প্রয়োজন এ শ্লোগান সামনে রেখে নাটোরের সিংড়ায় শনিবার সকাল ৯ টায় মানবতার দেয়াল উদ্বোধন করেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

এ সময় উপস্থিত ছিলেন, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস,সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম, সিংড়া প্রেসক্লাবের সভাপতি এমরান আলী রানা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংবাদিক মাহবুব আলম বাবু,  সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি রাজু আহমেদ, মজার স্কুলের পরিচালক চঞ্চল মাহমুদ সংগ্রাম, মরিচিকা ব্রান্ডের পরিচালক রিদওয়ান সিদ্দিক, প্রতিভা ছাত্র কল্যান আর্থিক সহায়তা কেন্দ্রের আহ্বায়ক, মোঃসামাউন আলী (সুমন) প্রমুখ।

প্রতিমন্ত্রী পলক নিজে উদ্দ্যোক্তা হিসেবে এটি উদ্বোধন করেন। প্রথম দিনে তিনি বেশকিছু পোশাক প্রদান করেন। এছাড়া সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস ২২ টি পোশাক সাংবাদিক মাহবুব আলম বাবু ১৭ টি এডভোকেট শামিম হোসেন ১৫ টি পোশাক প্রদান করেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]