সিরাজগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২

  • 35
    Shares

সিরাজগঞ্জের কামারখন্দে ট্রাক-পিকআপ ভ্যান সংঘর্ষে হেলপারসহ দুজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে চালকসহ আরও ৩ জন। আজ শনিবার (৬ জুলাই) সকাল ৮টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের উপজেলার বানিয়াগাতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল হামিদ জানান, ভোরে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আমের খালি ঝুড়ি বোঝাই একটি পিকআপ ভ্যান সজোরে ধাক্কা দেয়। এ সময় পিকআপ ভ্যানটি ট্রাকের পেছনের অংশে ঢুকে পড়ে আটকে যায়। এ সময় ঘটনাস্থলেই পিক-আপ ভ্যানের হেলপার ও একজন আম ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যায়। পিকআপ ভ্যানে থাকা অপর ৩ জন আহত হয়। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠাননো হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহীদ আলম জানান, সকাল ৮টার দিকে মালামাল নিয়ে একটি ট্রাক রাজশাহী যাচ্ছিল। পথে ওই এলাকায় ট্রাকটি সামনে থাকা পিকআপ ভ্যানকে ওভারটেক করার চেষ্টা করে। এসময় দ্রুত বেগে পিকআপ ভ্যানটিকে পেছনে থেকে ধাক্কা দেয় ওই ট্রাকটি। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহত হয় চালকসহ আরও তিনজন।

ওসি আরও জানান, আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ একই হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


  • 35
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]