সুনামগঞ্জে ধর্ষণের অভিযোগে ইউপি চেয়ারম্যান কারাগারে


অনলাইন ডেস্ক : ধর্ষণের অভিযোগে সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু হেনা আজিজকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৯ আগস্ট) বিকেলে আদালতে মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

দুপুরে সুনামগঞ্জ পৌরসভা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান জানান, যুক্তরাজ্য প্রবাসী ইউপি চেয়ারম্যান আজিজ স্ত্রী-সন্তানকে লন্ডন রেখে দেশে একা বসবাস করছিলেন। দেশে থাকা অবস্থায় জেলা সদর উপজেলার রঙ্গার চর এলাকার এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

রোববার সকালে ওই নারী চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। দুপুরে পৌর এলাকা থেকে ওই মামলায় আজিজকে গ্রেফতার করা হয়। বিকেলে তাকে আদালতে হাজির করা হলে বিচার কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]