সুনামগঞ্জে ৩দিন পর যুবকের লাশ উদ্ধার,পরিবারের অভিযোগ খুন


সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় আবুল মিয়া(২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আবুল তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের চাঁদপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। নিহতের পরিবারের অভিযোগ আবুকে খুন করা হয়েছে।

এঘটনায় পুলিশ শক্তিয়ারখলা গ্রামের মিলন,কালাম,আশরাফুল নামে ৩জনকে জিজ্ঞেসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
জামাল মিয়া জানান,আমার ভাই বাড়ার মটর সাইকেল চালায়।

গত সোমবার রাত তাহিরপুর উপজেলার বাজার থেকে পেসেঞ্জার নিয়ে বিশ্বম্ভপুর উপজেলার শক্তিয়ারখলা বাজারে যায়। রাত ৯ টায় এই গ্রামের কয়েকজন লোক ফোনে জানায় যে আমার ভাইকে তারা আটক করেছে। কি কারনে আটক করা হয়েছে জানতে চাইলে কোন কারন জানায় নি। পরে রাতেই আমিসহ কয়েকজন আসলে তারা বলে আপনার ভাই পালিয়ে গেছে।

পরে স্থানীয়দের সাথে নিয়ে খোঁজ করে পায় নি। এরপর বুধবার(১২ জুন)সকালে শক্তিয়ারখলা গ্রামের একটি ডোবায় লাশ ভাঁশতে দেকে স্থানীয়রা জানালে আমি সহ আমার পরিবার পুলিশকে জানানোর পর পুলিশ এসে লাশ উদ্ধার করে। আমি আমার ভাইকে যারা হত্যা করেছে তার বিচার চাই।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার(সুনামগঞ্জ ও বিশ্বম্ভপুর দায়িত্বেে)জয়নাল আবেদিন জানান,লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদর্ন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়ে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।