সুপার ওভারে দিল্লির জয়


স্পোর্টস ডেস্ক ॥
এ বারের আইপিএলের দ্বিতীয় ম্যাচের নিষ্পত্তি হল সুপার ওভারে। প্রথমে ব্যাট করে ২০ ওভারে দিল্লি ক্যাপিটালস করে ৮ উইকেটে ১৫৭ রান। জবাবে ব্যাট করতে নেমে একসময়ে মনে হয়েছিল ম্যাচটা হেরে যাবে কিংস ইলেভেন পঞ্জাব। কিন্তু অন্য কিছু ভেবেছিলেন ময়ঙ্ক আগরওয়াল। দুরন্ত ৮৯ রানের ইনিংস খেলেন তিনি। শেষ ওভারে জেতার জন্য পঞ্জাবের দরকার ছিল ১২ রান। স্টোইনিসের প্রথম বলেই ছক্কা হাঁকান ময়ঙ্ক। যখন মনে হচ্ছে ময়ঙ্কই জিতিযে দেবেন কিংস ইলেভেনকে, ঠিক সেই সময়েই স্টোইনিস ফেরান তাঁকে। শেষ বলে আউট হন জর্ডন। ফলে দু’ দলের রান সমান হওয়ায় ম্যাচ যায় সুপার ওভারে। সুপার ওভারে দিল্লির বোলার রাবাদা আগুন জ্বালান। লোকেশ রাহুল ও নিকোলাস পুরানকে আউট করেন রাবাদা। মাত্র ২ রান করে কিংস। ব্যাট করতে নেমে খুব সহজেই ম্যাচ জিতে নেয় দিল্লি ক্যাপিটালস।

রবিবারের ম্যাচ যে এরকম উত্তেজনার হবে, পেন্ডুলামের মতো দুলবে বারবার, তা কেউ আগে ভাবেননি। টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন কিংস ইলেভেন পঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল। উইকেট বোলিং সহায়ক। সেই কারণেই দিল্লি ক্যাপিটালসকে প্রথমে ব্যাট করতে পাঠিয়ে অল্প রানে আটকে রাখাই উদ্দেশ্য ছিল পঞ্জাব অধিনায়কের।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]