সুবর্ণচরে যাত্রীবাহী বাস পুকুরে, আহত ৪০

  • 92
    Shares

নোয়াখালীর সূবর্ণচর উপজেলার চরজব্বর-চেয়ারম্যানঘাট সড়কে সুবর্ণ সার্ভিসের বরযাত্রীবাহী একটি বাস পুকুরে পড়ে অন্তত ৪০ জন আহত হয়েছেন। এ ঘটনায় দুই শিশু নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (৮ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় খাসেরহাট বাজার সংলগ্ন কালু হাজীর পুকুরে পড়ে যায় বাসটি। তবে বর-কনেবাহী গাড়িটি নিরাপদে বাড়িতে পৌঁছায়।আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বিয়ের কার্যসম্পন্ন করে হাতিয়ার চেয়ারম্যানঘাট থেকে সুবর্ণচরের চর ওয়াপাদার উদ্দেশে বরযাত্রীবাহী বাসটি ছেড়ে আসে। বাসটি চরজব্বর-চেয়ারম্যানঘাট সড়কের কালু হাজীর বাড়ি এলাকায় আসার পর চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি পাশের পুকুরে পড়ে যায়।

এতে বাসে থাকা অন্তত ৪০ যাত্রী আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। স্থানীয় একটি সূত্র জানায় এ ঘটনায় দুই শিশু নিখোঁজ রয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, এখনো উদ্ধার কাজ চলছে।


  • 92
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]