সৈনিকের চাকরী ছেড়ে গার্মেন্টেসে, অতঃপর আত্মহত্যা করলো রাব্বি

  • 34
    Shares

পটুয়াখালী : মির্জাগঞ্জ উপজেলায় লেবুবুনিয়া গ্রামে বাড়ির পাশে কাঁঠাল গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মো. আল আমিন হাওলাদার রাব্বি (২৪) নামে সাবেক এক সেনা সদস্য। ২৫ মার্চ দিবাগত রাত ১১ টায় বাড়ির পাশের কাঁঠাল গাছ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত মো. আল আমিন হাওলাদার রাব্বি মির্জাগঞ্জ উপজেলার মাধবখালি ইউনিয়নের লেবুবুনিয়া গ্রামের আবুল কালামের ছেলে। তিনি সেনাবাহিনীর সৈনিক পদে চাকরির ট্রেনিংয়ের পরে চাকরি ছেড়ে দিয়ে আসেন। এরপরে গার্মেন্টস শ্রমিক হিসেবে কাজ করতেন।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানান, বেকারত্বের হতাশা থেকেই মৃত্যু হতে পারে। বুধবার রাত ৯ টায় সাবেক সেনা সদস্য আল আমিন হাওলাদারকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে নিহতের ছোট ভাই ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠায়।


  • 34
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]