স্কুল ছাত্রকে বলাৎকারের অভিযোগে চাঁদপুরে কাজী গ্রেফতার


চাঁদপুরের কচুয়ায় স্কুল ছাত্রকে বলাৎকারের অভিযোগে আশ্রাফপুর ইউনিয়ন বিবাহ রেজিস্ট্রার কাজী মো.হাবিবুর রহমান (৪৫) কে আটক করেছে পুলিশ। উপজেলার আশ্রাফপুর নতুন বাজার কাজী অফিস থেকে তাকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ ঘটনায় ভিকটিমের বাবা মুজিবুর রহমান বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেন যার নং-৪। অভিযুক্ত কাজী মো.হাবিবুর রহমান উপজেলার আশ্রাফপুর গ্রামের কাজী তইয়ুব আলী ছেলে ও তিনি উপজেলা কাজী সমিতির সাধারন সম্পাদক।

জানা গেছে, কাজী মো.হাবিবুর রহমান তার নিজ অফিসে বুধবার রাতে আশ্রাফপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে পঞ্চম শ্রেণীতে পড়ুয়া ছেলেকে বলৎকার করলে এলাকাবাসী তাৎক্ষনিক তার অফিসে অবরুদ্ধ করে রাখে। পরে কচুয়া থানাকে অবগত করলে কচুয়া থানার এসআই আবু হানিফ সর্ঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

পুলিশ জানায়, স্কুল ছাত্রের বাবার মামলা দায়েরের প্রেক্ষিতে অভিযুক্ত কাজী হাবিবুর রহমানকে গ্রেফতার করেছি এবং তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]