‘হত্যায় অভিযুক্ত’ সাবেক ওসির বিরুদ্ধে অভিযোগ দাখিল

  • 47
    Shares

বরগুনা : আমতলী থানায় ওসির রুমে সন্দেহভাজন আসামী শানু হাওলাদারের মৃত্যুর ঘটনায় আমতলী থানার প্রত্যাহার হওয়া ওসি মোঃ আবুল বাশারসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে বরগুনার পুলিশ সুপার (এসপি) মোঃ মারুফ হোসেনের (পিপিএম) কাছে লিখিতভাবে অভিযোগ দাখিল করা হয়েছে।

সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ইশরাত হাসান সোমবার এ অভিযোগ দাখিল করেছেন। নির্যাতন ও হেফাজতে মৃত্যু (নিবারণ) আইন-২০১৩-এর ৬ ও ৭ ধারা মোতাবেক এ অভিযোগ দেওয়া হয়েছে। গত ২৬ মার্চ বরগুনার আমতলী থানা হেফাজতে হত্যা মামলার সন্দেহভাজন আসামি শানু হাওলাদারের মৃত্যু হয়।

এ ঘটনায় পুলিশ বলছে, শানু হাওলাদার আত্মহত্যা করেছেন। আর শানুর পরিবারের দাবি, পুলিশ হত্যা করে লাশ ঝুলিয়ে আত্মহত্যার কথা বলছে। যদিও এই ঘটনায় এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো মামলা হয়নি।


  • 47
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]om-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]