হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৭


হবিগঞ্জের বানিয়াচঙ্গে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্রসহ ২ জন নিহত ও ৭ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও ৪ জনকে হবিগঞ্জ আড়াইশ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন বানিয়াচং উপজেলার পুরানবাগ গ্রামের আব্দুল জব্বারের ছেলে রাজমিস্ত্রী মুখলিছ মিয়া (৩৫) ও হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ থেকে এইচএসসি উত্তীর্ণ ছাত্র হবিগঞ্জ পৌর এলাকার উমেদনগরের আফরোজ মিয়ার ছেলে শাকিল মিয়া (১৮)।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে হবিগঞ্জ শহরের খোয়াইমুখ থেকে একটি সিএনজি অটোরিকশা বানিয়াচং যাওয়ার পথে এবং বানিয়াচং থেকে একটি মোটরসাইকেল শহরে আসার পথে আতুকুরা এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় ৯ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ আড়াইশ শয্যা হাসপাতালে নিয়ে আসলে মুখলিছ মারা যায় এবং আশঙ্কাজনক অবস্থায় ৪ জনকে সিলেট ওসমানি মেডকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে রাত ১টার দিকে সিলেটে মারা যান শাকিল মিয়া।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।