হিন্দি সিনেমায় ফিরছেন ঋতুপর্ণা


বিনোদন ডেস্ক : বলিউড ইন্ডাস্ট্রিতে আবারও দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। এরইমধ্যে ‘ইত্তর’ শিরোনামে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। এপ্রিলের মাঝামাঝি এর শুটিং শুরু হবে।

‘ইত্তর’-এর ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করবেন দীপক তিজোরি। সিনেমার গল্পে দেখা যাবে দুই বিপরীত চরিত্রে মানুষের একদিন দেখা হয়ে যায়। এরপরই তাদের ভালো লাগা থেকে ভালোবাসায় পরিণত হয়।

সিনেমায় স্কুল শিক্ষিকার ভূমিকায় অভিনয় করবেন ঋতুপর্ণা। তার চরিত্রের নাম আভা। সিনেমাটির পরিচালক বীণা বক্সী। ২০১৩ সালে ‘দ্য কফিন মেকার’-এর জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন এই নির্মাতা।

কিছুদিন আগে আরও একটি হিন্দি সিনেমার কাজ শেষ করলেন ঋতুপর্ণা। অনেকদিন পর সিঙ্গাপুর থেকে কলকাতা ফিরেছিলেন এই অভিনেত্রী। দেশে এসেই দার্জিলিংয়ে নতুন হিন্দি সিনেমা ‘সল্ট’-এর শুটিংয়ে অংশ নিতে দেখা যায় তাকে।

সানি রায়ের পরিচালনায় এই সিনেমায় ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছেন চন্দন রায় সান্যাল। এরপরই খবর আসে করোনায় আক্রান্ত হন অভিনেত্রী। সিঙ্গাপুরে নিভৃতবাসে থাকতে হয় তাকে। এরপর আবারও দেশে ফিরে ‘ইত্তর’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

উল্লেখ্য, ঋতুপর্ণার স্বামী সঞ্জয় সিঙ্গাপুরের বাসিন্দা। সেখানেই অভিনেত্রী দুই ছেলে-মেয়ে অঙ্কণ ও ঋষণা পড়াশোনা করে। লকডাউন এবং তার পরবর্তীকালে লম্বা সময় সিঙ্গাপুরেই কাটিয়েছিলেন ঋতুপর্ণা। দশ মাস পর চলতি বছর জানুয়ারিতে কলকাতায় ফেরেন অভিনেত্রী।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]