হিরনের অসমাপ্ত কাজ সমাপ্ত করার কথা বললেন সাদিক আব্দুল্লাহ

  • 43
    Shares

বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন-আমাদের শিক্ষিত দুর্নীতিবাজদের চেয়ে অশিক্ষিত মুক্তিযোদ্ধারা অনেক ভালো। আমি অন্যায় করিনা কাউকে কোন ধরনের অন্যায় করতে দেব না।

সাদিক আব্দুল্লাহ বলেন, নগরীতে শিশুদের বিনোদনের জন্য কাজ করে যাচ্ছি। আরও কাজ করতে আমাকে সময় দিন।

সাবেক মেয়র শওকত হোসেন হিরনের প্রশংসা করে বলেন, বরিশাল নগরী একটি শিশুবান্ধব নগরী করার পরিকল্পনা করেছিলেন তিনি। তা সম্পূর্ণ করে যেতে পারেন নাই; আমি সেই শিশুবান্ধব নগরী উপহার দেব।

আজ বুধবার (০৯ই) অক্টোবর অশ্বিনী কুমার হলে শিশু অধিকার সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন মেয়র।

বরিশাল জেলা প্রশাসন ও বরিশাল শিশু একাডেমীর আয়োজনে সপ্তাহব্যাপী বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের দ্বীতিয় দিনে বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার), বরিশাল ইউনিসেফ পরিচালক এসএম তৌফিক এলাহী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা পঙ্কজ রায় চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি কাজল ঘোষ, সাবেক সভাপতি এ্যাড. এসএম ইকবাল ও নাট্য ব্যক্তিত্ব সৈয়দ দুলাল।

পরে প্রধান অতিথি সিটি মেয়র দর্শক সারিতে বসে শিশুদের পরিবেশনায় গান ও নৃত্য উপভোগ করেন।


  • 43
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]