হিরো আলমকে বাটাম দিয়ে পেটালেন স্ত্রী


বগুড়া : বহুল আলোচিত হিরো আলমকে স্ত্রীসহ স্বশুরবাড়ির লোকজন পিটিয়েছেন। পরকীয়া ও দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে পিটিয়ে আহত করেছেন স্ত্রী সাদিয়া বেগমকে সুমিকে। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর প্রতিবাদে ক্ষিপ্ত হয়ে সুমির বাপের বাড়ির লোকজন হিরো আলমকে মারপিট করেন।

হিরো আলম এ ঘটনায় স্ত্রী, শ্বশুরসহ ৫জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগম সুমি জানান, দুই মাস পর গত সোমবার রাতে হিরো আলম বগুড়া শহরতলীর এরুলিয়া গ্রামে তার বাড়িতে আসেন। বাসায় ফেরার পর থেকে তিনি বিছানায় শুয়ে একটানা তিন ঘণ্টা মোবাইলে ঢাকার এক নারীর সঙ্গে কথা বলেন। এর প্রতিবাদ করলে সোমবার রাতে তাকে মারপিট করেন হিরো আলম।

সুমির অভিযোগ, হিরো আলম ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন। এ কারণে বগুড়ায় থাকা স্ত্রী-সন্তানের কোনো খবর রাখেন না। সংসারের খরচ দেন না। এর প্রতিবাদ করায় আগেও তাকে শারীরিক নির্যাতন করেছেন হিরো আলম।

হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর মেয়েকে আবারও নির্যাতন করা হয়েছে, এমন খবর পেয়ে মেয়ের বাড়িতে যাই। সেখানে গিয়ে মেয়েকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করি। সুমির মাথার পেছনে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে।

এদিকে হাসপাতালে স্ত্রী ভর্তি হওয়ার খবর পেয়ে মঙ্গলবার রাতেই হিরো আলম বগুড়া সদর থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে তার শ্বশুর সাইফুল ইসলাম ও স্ত্রী সাদিয়া বেগম সুমিসহ পাঁচ ব্যক্তি তার বাড়িতে গিয়ে কাঠের ‘বাটাম’ দিয়ে তাকে মারধর করে।

বুধবার সকাল থেকে বক্তব্য জানতে যোগাযোগের জন্য বেশ কয়েকবার চেষ্টা করা হলে হিরো আলমের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে এরুলিয়া বাজারে অবস্থিত তার অফিসে গিয়ে সেটি বন্ধ থাকতে দেখা যায়। বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি।

বগুড়া সদর থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুর রহিম জানান, মঙ্গলবার রাতে হিরো আলম থানায় হাজির হয়ে তার শরীরে মারপিটের চিহ্ন দেখান। তাকে মারপিট করা হয়েছে উল্লেখ করে তিনি একটি লিখিত অভিযোগ দায়ের করলে বুধবার সকালে তিনি ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে তিনি জানতে পারেন হিরো আলমও তার স্ত্রীকে মারপিট করেছেন। এ কারণে তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]