হৃদরোগে আক্রান্ত হয়ে সিসিইউতে অভিনেত্রী সুজাতা


হৃদরোগে আক্রান্ত হয়ে ঢালিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী তন্দ্রা মজুমদার সুজাতা হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে রাজধানীর মিরপুরের ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ষাটের দশকের এই জনপ্রিয় অভিনেত্রীর অসুস্থতার খবর দিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। বুধবার (২৫ নভেম্বর) তিনি জানান, ‘আজ সকালে ম্যাডাম হার্ট অ্যাটাক করে সিসিইউতে ভর্তি হয়েছেন। তাঁকে দুদিন পর্যবেক্ষণে রাখা হবে। সবাই তার জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, সুজাতা কর্মজীবনের শুরুতে মঞ্চ নাটকে অভিনয় করতেন। পরবর্তীতে ওবায়দুল হকের ‘দুই দিগন্ত’ চলচ্চিত্রের মাধ্যম রুপালি পর্দায় অভিনয় শুরু করেন। নারী কেন্দ্রীয় চরিত্রে প্রথম কাজী খালেক পরিচালিত ‘মেঘ ভাঙা রোদ’ চলচ্চিত্রে অভিনয় করেন, তবে ১৯৬৫ সালে ‘রূপবান’ চলচ্চিত্রের মাধ্যমে তিনি জনপ্রিয়তা লাভ করেন। এই সিনেমার জন্য তিনি ‘রূপবানকন্যা’ খ্যাতি পান।

সুজাতার জনপ্রিয় সিনেমার তালিকায় রয়েছে ‘অবুঝ মন’, ‘অশ্রু দিয়ে লেখা’, ‘এতটুকু আশা’, ‘আয়না’, ‘অবশিষ্ট’, ‘ছুটির ঘণ্টা’, ‘আলোর মিছিল’, ‘গাজী কালু চম্পাবতী’ প্রভৃতি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]