হৃদয় চুরি করেছে তরুণী : থানায় অভিযোগ


চুরি ডাকাতির অভিযোগ নিয়ে থানায় পুলিশের কাছে দারস্ত হওয়াটা নতুন কিছু নয়। এমনকী এত অপরাধের ভিড়ে এসব অভিযোগও তেমন পাত্তা না পুলিশের কাছে। তাই বলে ‘মন চুরি’র অভিযোগ! পাঠক কি চমকে উঠলেন? তাইতো হবার কথা।

এনডিটিভি জানায়, ভারতের মহারাষ্ট্রের এমন ঘটনা চমকে দিয়েছে পুলিশকেও। কয়েকদিন আগে নাগপুরের একটি থানায় এমন এক অদ্ভূত অভিযোগ নিয়ে আসেন এক যুবক।

শহরের বিভিন্ন জায়গা থেকে চুরি যাওয়া প্রায় ৮২ লাখ টাকার সামগ্রী উদ্ধারের পর মালিকদের ফিরিয়ে দেওয়া উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে নাগপুর জেলা পুলিশ। সেখানেই বেরিয়ে আসে ‘মন চুরি’র এ ঘটনা।

সাংবাদিকদের পুলিশ কমিশনার ভূষণ কুমার উপাধ্যায় জানান, সম্প্রতি জেলার একটি থানায় এক যুবক অভিযোগ নিয়ে আসেন যে, এক তরুণী তার মন চুরি করে পালিয়েছে।

অনেক সন্ধানের পরেও ওই তরুণীকে খুঁজে না পেয়ে পুলিশের ধারস্ত হন যুবক। তাকে খুঁজে বের করে দিতে পুলিশের কাছে আবেদন জানান তিনি।

চুরি বা ছিনতাইকৃত বস্তু উদ্ধারের জন্য পুলিশের কাছে আসেন অনেকে। তাই বলে হৃদয় চুরির এ অভিযোগ শুনে বিভ্রান্তিতে পড়ে যান থানা কর্মকর্তারা।

পুলিশ ওই যুবককে জানায়, দেশে এ নিয়ে কোনো আইন নেই। অতএব পুলিশের পক্ষে তাকে সাহায্য করা সম্ভব নয়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]