তাহিরপুরে নতুন নিয়োগপ্রাপ্ত

৩৫জন নতুন নারী ও পূরুষ পুলিশ কনস্টেবলকে সংবর্ধনা


সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর থানা প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে নতুন নিয়োগপ্রাপ্ত ৩৫জন নতুন নারী ও পূরুষ পুলিশ সদস্যদেরকে সংবর্ধনা ও মতবিনিময় সভা করেছেন তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান। নিয়োগপ্রাপ্ত্য ৩৫জনের মধ্যে ৭জন নারী নিয়োগ পেয়েছে।


এ উপলক্ষ্যে সোমবার(২২জুলাই)দুপুরে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমানের সভাপতিত্বে ও এসআই আমির উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন,এসআই দিপন্কর,এএসআই রেজাউর রহমান,আমির হোসেন,শিপু আহমদ,অপু,কনকন,যুবলীগ নেতা সাজিদ,মেম্বার প্রদীপ দাসসহ নতুন নিয়োগপ্রাপ্ত পুলিশ সদস্য ও তাদের অভিভাবকগণ।

এসময় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত কনস্টেবলগন তাদের নিজেদের অভিব্যক্তি প্রকাশ করে দেশের জন্য জীবনবাজি রেখে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান বলেন,এজেলায় বিভিন্ন স্তরের অসহায় ও গরীব পরিবারের অনেক সন্তানরা মাত্র একশত টাকায় তাদের যোগ্যতা ও মেধার ভিত্তিতে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ পেয়েছেন। এটা সুনামগঞ্জের ইতিহাসে একটি মাইলফলক ঘটনা। সুনামগঞ্জের পুলিশ সুপার বরকতুল্লাহ খানের মতো সৎ ও নীতিবান পুলিশ অফিসার এই বাহিনীতে আছেন বলেই পুলিশ বাহিনীর সদস্যরা এদেশের মাটি ও মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছেন।

তিনি উপস্থিত সকল নবাগত পুলিশ সদস্যদের দেশের অসহায় ও নিরীহ জনগনের পাশে থেকে মাদক,জুয়া,মদসহ সকল অবৈধ কাজ নিমূল করতে সততার সাথে দেশের জন্য কাজ করে যাওয়ার পরামর্শ দেন।
পরে সদ্য নিয়োগপ্রাপ্ত সংবর্ধিত সকল কনস্টেবল সদস্যদের মিষ্টিমুখ করানো হয় এবং তাদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। অফিসার ইনচার্জ নিয়োগপ্রাপ্ত পুলিশ সদস্যদের পাশাপাশি তাদের অভিভাবকদের সঙ্গেও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।