৩৬ বছরে পা রাখলেন দীপিকা


বলিউডের জনপ্রিয় তারকা দীপিকার ৩৫তম জন্মদিন আজ। ১৯৮৬ সালের ৫ জানুয়ারি জন্মগ্রহণ করা এই নায়িকা জীবনের ৩৬ বছরে পা রাখলেন আজ।

আগের বছরের মতো এ বছরও জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনার কথা জানাননি দীপিকা।

বলিউডে এক যুগ পার করা দীপিকা এরই মধ্যে নিজের একটি শক্তপোক্ত অবস্থান গড়ে নিয়েছেন সিনেমা ইন্ডাস্ট্রিতে। তবে ২০২০ সালটা হয়তো বা নিজের জীবন থেকে ভুলে যেতে চাইবেন তিনি।

গত বছর সুশান্ত সিংয়ের মৃত্যু রহস্য ঘাঁটতে গিয়ে বেরিয়ে আসে বলিউড তারকাদের মাদককাণ্ড নিয়ে নানা ঘটনা। আর সেই তদন্তে বেরিয়ে আসে দীপিকারও নাম। এনসিসিবির কাছে মাদক নেয়ার কথা স্বীকারও করেন তিনি।

এরপর থেকে ব্যক্তিগত জীবনেও দীপিকার বেশ বড় পরিবর্তন লক্ষ্য করা গিয়েছে।

প্রসঙ্গত, বলিউডে দারুণভাবে সফল দীপিকার জন্ম ডেনমার্কের কোপেনহেগেনে। শৈশবের বেশ কিছু সময় ডেনমার্কে কাটানোর পর তিনি চলে আসেন ভারতের বেঙ্গালুরুতে। তারপর এখানেই বেড়ে ওঠা। মডেলিং দিয়ে শোবিজ যাত্রা শুরু করা দীপিকার বলিউড যাত্রা শুরু হয় শাহরুখ খানের বিপরীতে ‘ওম শান্তি ওম’ সিনেমা দিয়ে। বর্তমানে তিনি জনপ্রিয় অভিনেতা রনভীর সিংয়ের স্ত্রী।

রনভীর সিংয়ের সঙ্গে সুখের সংসারের পাশাপাশি বর্তমানে সিনেমার শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন দীপিকা পাডুকোন। বলিউড কিং খান শাহরুখের বিপরীতে ‘পাঠান’ সিনেমার কাজ শুরু করেছেন তিনি।

এদিকে সম্প্রতি ভারতের নানা গণমাধ্যমে প্রকাশ পেয়েছে চলতি বছরেই ‘ধুম ৪’- এ
কেন্দ্রীয় চরিত্রে দেখা যেতে পারে বলিউডের এই বিউটি কুইনকে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]