৫৩ হলে রোশান-ববির ‘বেপরোয়া’


কয়েক ঈদে বেশ কয়েকবার তারিখ পিছিয়ে অবশেষে মুক্তি পাচ্ছে ‘বেপরোয়া’। সিনেমাটির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার একাধিক কর্মকর্তা জাগো নিউজকে নিশ্চিত করেছেন, ঈদের দিন থেকে ৫৩ হলে চলবে সিনেমাটি।

ছবিতে ইয়ামিন হক ববির সঙ্গে জুটি বেঁধেছেন রোশান। আর এর মধ্য দিয়ে দুই বছর পর আবারও পর্দায় ফিরছেন সিনেমাটির নায়ক রোশান। সবশেষ তাকে দেখা গিয়েছিল ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ককপিট’-এ। সিনেমাটি উৎসর্গ করা হয়েছে প্রয়াত নায়করাজ রাজ্জাককে। পরিচালনা করেছেন কলকাতার রাজা চন্দ।

যেসব সিনেমা হলে দেখা যাবে ‘বেপরোয়া’

ঢাকা : স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, অভিসার, শাহিন ।

মতিমহল- ডেমরা, বর্ষা- জয়দেবপুর, গুলশান- নারায়ণগঞ্জ, লাভলী- কাঁচপুর, নারায়ণগঞ্জ, ছায়াবানী- ময়মনসিংহ, সিলভার স্ক্রীন- চট্টগ্রাম, সঙ্গীতা- খুলনা, মমো ইন- বগুড়া, চিত্রালী- খুলনা, মমতাজ- সিরাজগঞ্জ, সাগরিকা সিনেমা- চালা, মালঞ্চ- টাঙ্গাইল, অবসর- ভোলা, পূর্বাশা- শান্তাহার, তিতাস- পটুয়াখালী, রুমা- মুক্তাগাছা, রুমা- শরিয়তপুর , শিকতা- ধুনট , কল্লোল- মধুপুর, রাজিয়া, আনন্দ- কুলিয়ারচর, অন্তরা- মেলান্দহ, মনিকা- শায়েস্তাগঞ্জ, মৌসুমী- পাকুন্দিয়া, তুলি- নাভারন, রাধানাথ- শ্রীমঙ্গল, রিয়া- জারিয়া, আলমডাঙ্গা- টকিজ, অনামিকা- পিরোজপুর, আনন্দ- তানোর, আয়না- আক্কেলপুর, বাবু টকিজ- কিশোরগঞ্জ, বৈশাখী- নড়িয়া, ছন্দা- কালিগঞ্জ, দিনান্ত- কেশরহাট নওগাঁ, জনতা- জলঢাকা, লাইটহাউজ- পারুলিয়া, মমতাজ মহল- নীলফামারী, নসিব- সাপাহার, রাজু- ইশ্বরদী, রংধনু- নাজিপুর, রুপালী- পাঁচবিবি, শাহিন- বল্লাবাজার, সখি- হোসেনপুর, সোনালী- ঘোড়াঘাট, মৌসুমী- ইসলামপুর, উল্লাস- বীরগঞ্জ, সত্যবতী -শেরপুর এবং লাভলী- নারায়ণগঞ্জ।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]