২৬শে মার্চ, ২০১৯ ইং, মঙ্গলবার

ইউপি মেম্বারের বিরুদ্ধে কৃষক নির্যাতনের অভিযোগ

আপডেট: জানুয়ারি ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শালিস বিচারের টাকা পরিশোধ না করায় মোকলেছুর রহমান (৬০) নামের এক কৃষককে বেদম ভাবে পিটিয়ে আহত করেছে স্থানীয় ইউপি মেম্বার আলমগীর হোসেন। পরে আহত মোকলেছকে লালমোহন হাসপাতালে ভর্তি করে স্বজনরা। গত রবিবার দুপুরে লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়ন সংলগ্ন উত্তর ফ্যাশন গ্রামে এ ঘটনা ঘটে।

 

হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধ মোকলেছুর রহমান জানান, আমার সাথে প্রতিবেশি সুমন গংদের বাড়ির সীমানা সংক্রান্ত পুর্ব বিরোধ চলছে। এ বিরোধের সুত্র ধরে আমাকে ফাঁসানোর জন্য সুমন পরিকল্পিত একটি ভুয়া মারপিটের অভিযোগ দেয় আলমগীর মেম্বারের কাছে। গত ২৩ ডিসেম্বর এই ভুয়া মারপিটের সাজানো শালিসের আয়োজন করে সুমন। সেখানে আমার বিরুদ্ধে পঞ্চাশ হাজার টাকা জরিমানা ধার্য করে আলমগীর মেম্বার।

 

নিরুপায় হয়ে আমি পনেরো হাজার টাকা পরিশোধ করি। বাকি পয়ত্রিশ হাজার টাকা পরিশোধ না করায় গত রবিবার দুপুরে আলমগীর মেম্বার আমার পালিত গরু নিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে আলমগীর মেম্বার আমাকে প্রকাশ্য মানুষের সামনে এলোপাথারীভাবে বেদম মারপিট করে জখম করে।

 

আমি প্রশাসনের কাছে এই নির্যাতনের বিচার চাই। এ ব্যপারে আলমগীর মেম্বার বলেন, মোকলেছ কোনো কথা শুনে না। শালিস বিচারে যে রায় হয়েছে তা সে মানে না। এজন্য ভয়ভীতি লাগানোর জন্য কয়েকটা ধাক্কা ধুক্কা মেরেছি। এর পর ও যা করে করুক। কিচ্ছু করার নাই।

  • ফেইসবুক শেয়ার করুন
মার্চ ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১