১৮ই জুন, ২০১৯ ইং, বুধবার

খেলতে না পেরে হতাশ মাশরাফি

আপডেট: জুন ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর প্রতিক্রিয়া জানাচ্ছেন মাশরাফিশ্রীলঙ্কার বিপক্ষে না খেলে একটি পয়েন্ট পেলো বাংলাদেশ। চার ম্যাচ শেষে ৩ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে উঠে গেছে তারা। পাকিস্তানকে তারা পেছনে ফেলেছে বৃষ্টিতে পণ্ড হওয়া ম্যাচের পর। কিন্তু এভাবে পয়েন্ট পাওয়ায় সন্তুষ্ট হতে পারছেন না অধিনায়ক মাশরাফি মুর্তজা।

এক সপ্তাহের ব্যবধানে তৃতীয় ম্যাচ বৃষ্টিতে ভেসে গেলো। এর আগে ৭ জুন এই ব্রিস্টলেই শ্রীলঙ্কা-পাকিস্তান ম্যাচ পরিত্যক্ত হয়। গতকাল সোমবার ওয়েস্ট ইন্ডিজ-দক্ষিণ আফ্রিকার ম্যাচটি ছিল অমীমাংসিত। সাউদাম্পটনে বৃষ্টি বিঘ্নিত এই খেলায় অষ্টম ওভার পর্যন্ত ব্যাট করেছিল প্রোটিয়ারা। তারপর নামে বৃষ্টি, পরে আর খেলা হয়নি।

কিন্তু শনিবার ব্রিস্টলে সারাদিন গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে টসই হয়নি। আবহাওয়া অনুকূলে ছিল না। তাতে নির্ধারিত সময়ের সাড়ে তিন ঘণ্টা পর আম্পায়াররা ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন। স্থানীয় সময় দুপুর ২টায় ম্যাচটি মাঠে না গড়ানোর ঘোষণা আসে।

ম্যাচ খেলতে না পারায় হতাশা ঝরলো মাশরাফির কণ্ঠে, ‘মাঠে আসার পর খেলতে না পারা সব দলের জন্যই হতাশা আর আক্ষেপের। এভাবেই টুর্নামেন্ট এগিয়ে যাচ্ছে, নিউজিল্যান্ডের বিপক্ষে আমরা জয়ের সুযোগ পেয়েছিলাম, ইংল্যান্ড ম্যাচে অবশ্য পাইনি। কিন্তু আজকের দিনটা ছিল হতাশাজনক।’

আগামী সোমবার টন্টনে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচের আগে সাকিব সুস্থ হয়ে উঠবেন বিশ্বাস মাশরাফির, ‘আমি মনে করি সাকিব সুস্থ হয়ে উঠবে। সেরে উঠতে এখনও হাতে চার থেকে পাঁচদিন আছে। হ্যাঁ, টন্টন খুব ছোট মাঠ এবং এজন্য ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলা সহজ হবে না। কিন্তু কঠিন লড়াই করার বিকল্প নেই আমাদের কাছে।’

  • ফেইসবুক শেয়ার করুন
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Website Design and Developed By Engineer BD Network