২০শে জুন, ২০১৯ ইং, শুক্রবার

ঘর ভাঙছে শিল্পা শেঠির

আপডেট: মার্চ ২৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ভাঙনের ধাক্কা লেগেছে বলিউড সেনসেশন শিল্পা শেঠির সংসারে। ভারতের গণমাধ্যমগুলো জানিয়েছেন, দীর্ঘদিন ধরে স্বামী রাজ কুন্দ্রার মধ্যে বনিবনা হচ্ছে না। এর চূড়ান্ত রুপ নিতে যাচ্ছে বিচ্ছেদের মধ্যে দিয়ে।

২০০৯ সালে রাজের সঙ্গে বিয়ে হয় শিল্পার। প্রায় এক দশকের সংসার জীবনের ইতি টেনে এই বছরেই না কি তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যাচ্ছে। তবে, বিষয়টি বাস্তবে সত্যি নয় বলে জানিয়েছে শিল্পার পরিবার। তিনি জানান, রাজের সঙ্গে তার ডিভোর্সের খবরটি ছড়িয়েছেন ‘লাইফ ইন আ মেট্রো’ ছবির পরিচালক অনুরাগ বসু।

সুপার ড্যান্সারের সেটে শিল্পার ফোন নিয়ে তার মা সুনন্দা শেঠিকে একটা ক্ষুদেবার্তা দেন অনুরাগ। যেখানে লেখা ছিল- ‘শিল্পা আর রাজ কুন্দ্রার সঙ্গে সংসার করবেন না। তাকে শিগগিরই ডিভোর্স দিতে চলেছেন।’ কিন্তু বলিউড নায়িকা জানান, এ বিষয়ে তিনি কিছুই জানতেন না। তার মা তাকে বিষয়টি জানিয়েছেন যে, অনুরাগ তাকে ক্ষুদেবার্তা পাঠিয়েছেন।

এর আগেও শিল্পার বোন শমিতাকেও ক্ষুদেবার্তা পাঠিয়ে অনুরাগ বলেছিলেন যে, ‘শিল্পা ফের মা হতে চলেছেন।’

বেশ কয়েক বছর রুপালি পর্দার বাইরে শিল্পা। তবে তার ফিটনেস ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এছাড়া নিয়মিত তাকে দেখা যায় বিভিন্ন ড্যান্স রিয়ালিটি শোয়ে বিচারকের ভূমিকায়। ১৯৯৩ সালে শাহরুখ খানের বিপরীতে ‘বাজিগর’ ছবির মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় এই নায়িকার।

শিল্পা-রাজ দম্পতির এক পুত্র সন্তান রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Website Design and Developed By Engineer BD Network