সংবাদ শিরোনাম :
মার্কিন রাষ্ট্রদূতের গাড়িতে হামলার দায়ে নানকের ভিসা বাতিল?   ⏺️  কমিশনার-ডিসিদের রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট   ⏺️  রাঙ্গাবালীতে সংঘর্ষের ঘটনায় ৪৫ জন আসামি, গ্রেফতার ২০   ⏺️  ভোটাররা যদি কেন্দ্রে যেতে না পারেন সেজন্য সরকার দায়ী থাকবে   ⏺️  নির্বাচন কমিশন ব্যথিত-বিব্রত: সিইসি   ⏺️  মোহাম্মদ জসিম-এর পাঁচটি কবিতা   ⏺️  নিখোঁজের তিন দিন পর মেহেন্দিগঞ্জের ওষুধ ব্যবসায়ীর লাশ উদ্ধার   ⏺️  নোয়াখালীতে যুবলীগ নেতাকে গুলি করে খুন   ⏺️  চলচ্চিত্রকার খিজির হায়াৎ হত্যার পরিকল্পনাকারী দুই জঙ্গি রিমান্ডে   ⏺️  তুরস্কে পুলিশ বিভাগে গোলাগুলি, রাজ্য পুলিশপ্রধান নিহত

জনগণ এখন আর ফাঁকা বুলিতে বিশ্বাস করে না : আতিক


নিউজ ডেস্ক  || বরিশালট্রিবিউন.কম ||   প্রকাশিত:  ডিসেম্বর ৪, ২০১৮


বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আতিকুর রহমান বলেছেন, ভয় দেখিয়ে লাভ নেই। কারন বাবুগঞ্জ-মুলাদী উপজেলার উন্নয়ন বঞ্চিত মানুষ আজ ঐক্যবদ্ধ। তারা এখন আর ফাঁকা বুলিতে বিশ্বাস করে না। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তারা নিজেদের ভূল শুধরে উন্নয়নের স্বার্থে জোটবদ্ধ হয়ে তাদের জনপ্রতিনিধি নির্বাচন করবে।

গতকাল মঙ্গলবার বিকালে বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের সাধারণ জনগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় বরিশাল-৩ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী, বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ও যুমমৈত্রী কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আতিকুর রহমান এসব কথা বলেছেন।

দেহেরগতি ইশ্বর নারায়ণ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি আরো বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। বিগত ১০টি বছর দেশের এমন কোন জায়গা নেই যেখানে উন্নয়নের ছোয়া লাগেনি। কিন্তু তার পুরোটাই ভিন্ন চিত্র মুলাদী-বাবুগঞ্জ উপজেলায়। বিগত ১০ বছরে যারা এই আসনে এমপি হিসেবে দায়িত্ব পালন করেছেন তারা কে কি উন্নয়ন করেছে আপনারাই তার স্বাক্ষি। তারা মানুষ এবং এলাকার উন্নয়ন না করলেও নিজেদের উন্নয়ন ঠিকই হয়েছে। সকল ক্ষেত্রে দুর্নীতি এবং লুটপাটের ঘটনায় তারা আজ আলোচিত।

আতিকুর রহমান বলেন, সময় এসেছে পরিবর্তের। আজ সর্বক্ষেত্রেই পরিবর্তন এসেছে। এখন ভাবুন আপনারা কি চান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে আমি আপনাদের দুয়ারে এসেছি। আপনাদের কাছে একটি ভোটের জন্য হাত বাড়িয়েছি। যদি উন্নয়ন চান তবে দল-মতের উর্ধ্বে থেকে একবারের জন্য আমাকে সুযোগ দিন। আমি আপনাদের সেবা করতে চাই। আমি কথা দিচ্ছি সুযোগ পেলে আপনাদের ভাগ্য পাল্টে যাবে। আমি নির্বাচিত হলে আগামীতে আর ভোট চাইতে আসবো না। আমার জন্য একটু হলেও আপনাদের বিবেক তারা দিবে।

স্থানীয় আব্দুর রব হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- দেহেরগতি ইউনিয়নের সদস্য বাবুল মিয়া, সংরক্ষিত ইউপি সদস্য তসলিমা বেগম, সাবেক ইউপি সদস্য হারুন অর রশিদ প্রমুখ।