২০শে জুন, ২০১৯ ইং, শুক্রবার

জোড়া খুনে অভিযুক্ত কলেজছাত্রকে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা

আপডেট: মার্চ ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ঝালকাঠি : রাজাপুরে কলেজছাত্র সোহেল রানা ও মাদ্রাসা ছাত্র শুক্কুর হাওলাদার হত্যা মামলার আসামি মেহেদি হাসান শুভকে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার ডান হাত, বাম পা কেটে নিয়ে ও মাথা শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করা হয়।

পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে জানায় পুলিশ।

সোমবার ভোররাতে উপজেলার বড়ইয়া ইউনিয়নের পশ্চিম বড়ইয়া গ্রামের কলাকোপা এলাকার সৈয়দ আলী মেম্বারের বাড়ি সংলগ্ন মাঠে এ ঘটনা ঘটে।

শুভ উপজেলার বড়ইয়া গ্রামের বাসিন্দা আব্দুল্লাহ আল মাহবুরের ছেলে এবং বড়ইয়া বিশ্ববিদ্যালয়ের বিএম শাখার ছাত্র দ্বাদশ শেণির ছাত্র। শুভ বড়ইয়া ইউনিয়ন ছাত্রদল নেতা এব উপজেলা নির্বাচনে নৌকার সমর্থক ছিল। এ ঘটনায় বড়ইয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য সৈয়দ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

নিহত শুভর বাবা আব্দুল্লাহ আল মাহবুর ও তার মা নাসিমা বেগম অভিযোগ করেন, পশ্চিম বড়ইয়া গ্রামের কলাকোপা এলাকার ইসরাফিল হাওলাদারের ছেলে নেয়ামত উল্লাহসহ কয়েক যুবক রাতে পিকনিকের কথা বলে শুভকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাত সাড়ে ১১টার দিকে শুভর মা মোবাইলে কল দিলে সে তার বন্ধুদের সঙ্গে আছে বলে জানায়। সকালে পশ্চিম বড়ইয়ার কলাকোপা বিলেরবাড়ি এলাকার সৈয়দ আলী মেম্বরের বাড়ি সংলগ্ন মোহন চৌকিদার বাড়ির সামনের মাঠে গোঙানির শব্দ পেয়ে প্রতিবেশী রেনু বেগম শুভকে রক্তাক্ত অবস্থায় ছটফট করতে দেখে শুভর বাবা মাহবুবকে খবর দেন স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে নেওয়ার পথিমধ্যে ঝালকাঠির গাবখান এলাকায় বসে মারা যায়।

রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে এবং জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। পুলিশের তালিকাভূক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী ও কুখ্যাত সন্ত্রাসী বলেও জানায় পুলিশ। শুভ বড়ইয়ার কলেজের ছাত্র সোহেল রানা ও রাজাপুর ফাজিল মাদ্রাসার ছাত্র শুক্কুর হাওলাদার হত্যা মামলার আসামী এবং ঢাকার একটি অস্ত্র আইনের মামলার রয়েছে তার নামে। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্ততি নিচ্ছে বলেও জানায় পুলিশ।

  • ফেইসবুক শেয়ার করুন
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Website Design and Developed By Engineer BD Network