সংবাদ শিরোনাম :
মার্কিন রাষ্ট্রদূতের গাড়িতে হামলার দায়ে নানকের ভিসা বাতিল?   ⏺️  কমিশনার-ডিসিদের রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট   ⏺️  রাঙ্গাবালীতে সংঘর্ষের ঘটনায় ৪৫ জন আসামি, গ্রেফতার ২০   ⏺️  ভোটাররা যদি কেন্দ্রে যেতে না পারেন সেজন্য সরকার দায়ী থাকবে   ⏺️  নির্বাচন কমিশন ব্যথিত-বিব্রত: সিইসি   ⏺️  মোহাম্মদ জসিম-এর পাঁচটি কবিতা   ⏺️  নিখোঁজের তিন দিন পর মেহেন্দিগঞ্জের ওষুধ ব্যবসায়ীর লাশ উদ্ধার   ⏺️  নোয়াখালীতে যুবলীগ নেতাকে গুলি করে খুন   ⏺️  চলচ্চিত্রকার খিজির হায়াৎ হত্যার পরিকল্পনাকারী দুই জঙ্গি রিমান্ডে   ⏺️  তুরস্কে পুলিশ বিভাগে গোলাগুলি, রাজ্য পুলিশপ্রধান নিহত

ঝালকাঠিতে ভর্তি পরীক্ষায় ফেল করে ছাত্রীর আত্মহত্যা


উপজেলা প্রতিনিধি  || বরিশালট্রিবিউন.কম ||   প্রকাশিত:  ডিসেম্বর ৪, ২০১৮


ঝালকাঠির নলছিটির সুগন্ধা নদী থেকে অন্তুন্নাহার মিম (১৯) নামে এক কলেজ ছাত্রীর নিখোঁজের ছয়দিন পরে লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ১০টার দিকে উপজেলার দপদপিয়া পুরাতন ফেরিঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় মিমের লাশ উদ্ধার করা হয়।

মিম বরিশাল মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছিল। তার পরিবার জানিয়েছেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হতে না পেরে সে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।

নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানায়, রাতে দপদপিয়ার পুরাতন ফেরিঘাট এলাকায় সুগন্ধা নদীতে এক তরুণীর লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীরা। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। খবর পেয়ে স্বজনরা এসে লাশ শনাক্ত করেন।

মিমের বাবা শাহআলম মিজি বরিশালে এনএসআইর ফিল্ড অফিসার পদে চাকরি করেন। তিনি জানান, মিম বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হয়। এতে তার মনমানসিকতা খারাপ ছিল। গত ২৮ নভেম্বর সন্ধ্যায় সে বরিশাল চাঁদমারী এলাকার ভাড়া বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকেই সে নিখোঁজ থাকে।

সে নিজেই নদীতে ঝাঁপ দিয়েই আত্মহত্যা করেছে। কেউ হত্যা করেনি বলেও দাবি করেন তিনি।

নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, এ ঘটনায় নলছিটি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।