১৮ই এপ্রিল, ২০১৯ ইং, বৃহস্পতিবার

ট্রলের স্বীকার সেই প্রিয়া প্রকাশ

আপডেট: এপ্রিল ১৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

চোখ মেরে রাতারাতি তারকা বনে গিয়েছিলেন মালয়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ। অল্প দিনেই সে পরিনত হয়েছিল ভারতের ‘জাতীয় ক্রাশ’ হিসেবে। কিন্তু এবার সেই ‘জাতীয় ক্রাশ’ ট্রলের শিকার হলেন।

সম্প্রতি ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে তীব্র আক্রমণের শিকার হলেন প্রিয়া প্রকাশ।

একটি সুগন্ধি পণ্যের প্রচারণার লক্ষ্যে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছিলেন প্রিয়া প্রকাশ। ওই ব্র্যান্ডের জনসংযোগ দল এই অভিনেত্রীকে যে ক্যাপশনটি পাঠিয়েছিল, তার সম্পাদনা বা পরিবর্তন না করে হুবহু তুলে দেন তিনি। নেটিজেনরা সেটি ভালোভাবে নেননি। এই তারকাকে তিরস্কার করেন তারা।

ছবির সঙ্গে ক্যাপশন জুড়ে দেন প্রিয়া, যাতে লেখা, ‘ইনস্টাগ্রাম ও ফেসবুকের জন্য টেক্সট কনটেন্ট।’ সঙ্গে সঙ্গে তার পোস্ট ভাইরাল হয়ে যায়। পরে নিজের ভুল বুঝতে পেরে ওই পোস্ট ডিলিট করে দেন প্রিয়া, কিন্তু তার আগেই ট্রেন স্টেশন ছেড়ে গেছে।

অসংখ্য অনুরাগী বিদ্রুপ করেন মন্তব্য-ঘরে। একজন লিখেছেন, ‘ট্রলের শিকার হওয়ার সৃজনশীল উপায়।’ আরেকজন লিখেছেন, ‘পোস্টের আগে পড়ো।’

‘ওরু আদার লাভ’-এর টিজার জনপ্রিয় হলেও সিনেমা মুক্তির পর ব্ক্স অফিসে পুরোপুরি ব্যর্থ হয়েছে। প্রিয়া এখন প্রথম হিন্দি সিনেমা ‘শ্রীদেবী বাংলো’র মুক্তির অপেক্ষায় আছেন। এই ছবির টিজার বেরোনোর পর তীব্র সমালোচনার মুখে পড়েছেন প্রিয়া।

  • ফেইসবুক শেয়ার করুন
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Website Design and Developed By Engineer BD Network