১৮ই জুন, ২০১৯ ইং, বুধবার

দলিল লেখকের সেরেস্তা থেকে তহসিলদারের নকল সিল উদ্ধার

আপডেট: জুন ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন
ঝালকাঠী পতিনিধি : ঝালকাঠীর নলছিটি উপজেলার এক দলিল লেখকের সেরেস্তা থেকে ইউনিয়ন ভূমি অফিসের তহসিলদারের নকল সিল জব্দ করা হয়েছে।
মঙ্গলবার দুপুর ২টার দিকে সহকারি কমিশনার (ভূমি) মো. সাখাওয়াত হোসেন অভিযান পরিচালনা করে এ সিল জব্দ করেন। নকল সিল উদ্ধারের ঘটনায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নলছিটি সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখক মো. মিজানুর রহমান মোল্লাকে এক হাজার টাকা জরিমানা করে করা হয়। পাশাপাশি ভবিষ্যতে এ ধরনের কাজে জড়িত হবেন না বলে মুচলেকা দিয়েছেন ওই দলিল লেখক।
উপজেলা ভূমি অফিসের নাজির মো. রায়হান জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে সহকারী কমিশনার (ভূমি) মো. সাখাওয়াত হোসেন উপজেলার শহরের ভেন্ডারপট্টি এলাকায় দলিল লেখক মিজানুর রহমান মোল্লার সেরেস্তায় অভিযান পরিচালনা করেন।
অভিযানকালে তার ব্যবহৃত টেবিলে ড্রয়ারে উপজেলার কুলকাঠি ইউনিয়ন ভূমি অফিসের তহসিলদার মো. আলতাফ হোসেনের একটি নকল সিল পাওয়া যায়। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই দলিল লেখককে জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারি কমিশনার (ভূমি) মো. সাখাওয়াত হোসেন বলেন, ইউনিয়ন ভূমি অফিসের তহসিলদার নকল সিল পাওয়ার ঘটনায় দলিল লেখক মিজানুর রহমান মোল্লাকে জরিমানা করা হয়েছে। পাশাপাশি অন্য দলিল লেখকদের সতর্ক করা হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Website Design and Developed By Engineer BD Network