২৬শে মার্চ, ২০১৯ ইং, মঙ্গলবার

দশ বছরের ছোট অর্জুনকে বিয়ে করছেন মালাইকা

আপডেট: জানুয়ারি ৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা চলতি বছরই গাঁটছড়া বাঁধছেন, তা জানা ছিল। এবার জানা গেল তাদের বিয়ের দিনক্ষণ। চলতি বছরের মার্চ মাসের শেষে কিংবা এপ্রিলের শুরুতে বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।

দেশটির গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, আরবাজ খানের প্রাক্তন স্ত্রী ও বলিউডের এই অভিনেত্রী ইতিমধ্যেই অর্জুনের সঙ্গে তার বিয়ের দিন, তারিখ নিয়ে নিজের টিম-এর সঙ্গে আলোচনাও সেরে ফেলেছেন।

টিম মালাইকার নাম প্রকাশে অনিচ্ছুক সদস্যের বরাত দিয়ে এই খবরের সত্যতা নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যম। যদিও, মালাইকা অরোরা বা অর্জুন কাপুর কিন্তু এ বিষয়ে মুখে টু শব্দও করেননি।

শোনা যাচ্ছে, মুম্বাইয়ের লোখান্ডওয়ালা কমপ্লেক্সের কাছেই অর্জুন ও মালাইকা দুজনে মিলে একটি বাড়ি কিনেছেন। ইতিমধ্যেই সেই বাড়ির অন্দরসজ্জার কাজ হয়ে গেছে।

খবরে বলা হয়, টিম মালাইকার প্রত্যেক সদস্য যাতে বিয়ের দিন হাজির থাকতে পারেন, সেই কারণে আগেভাগে তাঁদের বিয়ের দিনক্ষণ জানিয়ে দেওয়া হয়েছে।

টিম মালাইকার প্রত্যেক সদস্য তাদের বিয়েতে হাজির হলেও বিয়ের অনুষ্ঠানটি বেশ রেখেঢেকেই করতে চাইছেন এই তারকা জুটি। সেখানে আমন্ত্রিতদের ক্যামেরার ব্যবহার থাকবে নিয়ন্ত্রিত।পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠরাই কেবল উপস্থিত থাকতে পারবেন অর্জুন কাপুর ও মালাইকার বিয়েতে।

বর্তমানে ‘পানিপথ’-এর শুটিংয়ে ব্যস্ত অর্জুন কাপুর। অন্যদিকে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ নামে একটি রিয়েলিটি শো-এ বিচারকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন মালাইকা অরোরা।

  • ফেইসবুক শেয়ার করুন
মার্চ ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১