২০শে জুন, ২০১৯ ইং, শুক্রবার

নগরীতে বিএনপি নেত্রীকে ধর্ষণ করলেন শ্রমিকদল নেতা

আপডেট: মার্চ ২০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল : বিএনপি নেত্রী ও সাবেক মহিলা ইউপি সদস্যকে ধর্ষণের অভিযোগে শ্রমিক দল নেতার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে।

আজ বুধবার জেলা জজ আবু শামীম আজাদ বিচারাধীন বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের হয়।ধর্ষিতা বাদী হয়ে ধর্ষক বরিশাল নগরির উত্তর কালীবাড়ি রোড এলাকার ভাড়াটিয়া বাসিন্দা জেলা শ্রমিক দলের সদস্য সাইফুল ইসলামকে অভিযুক্ত দেখিয়ে মামলা দায়ের করেন।

অভিযোগে ধর্ষিতা আদালতে বলেন, তার বাড়ি বরিশালের সদর উপজেলার চরবাড়িয়া এলাকায়। অভিযুক্ত সাইফুল একজন লম্পট প্রকৃতির লোক। রাজনীতিতে একই দলভুক্ত হওয়ায় তিনি প্রায়ই তাদের বাড়ি আসা যাওয়া করত।এ ধারাবাহিকতায় তাকে বিয়ের প্রস্তাব দেয়। তিনি রাজি হননি বলে তাকে হত্যার হুমকি দেয়।

একপর্যায়ে জীবন বাচাতে গতবছর ২৩ জুলাই তাকে বিয়ে করে।সাইফুলের মানসিক ও শারীরিক নির্যাতন সইতে না পেরে দেড় মাসের মধ্যেই তাকে ডিভোর্স দেয়া হয়। এতে তিনি ক্ষিপ্ত হয়ে বিভিন্ন সময়ে যৌন হয়রানি করে।বাদীর স্বামী প্রতিবাদ করলে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি চালায়।বাদী গত ৯ মার্চ ডাক্তার দেখানোর জন্য অটোরিকশা যোগে অমৃত লাল দে কলেজের সামনে পৌছলে সাইফুল তার মায়ের সাথে কথা বলার নাম করে বিকেল ৫ টার দিকে তাকে শীতলাখোলা একটি ভবনে নিয়ে আটকিয়ে একাধিকবার ধর্ষণ করে।

রাত ১১ টায় তাকে খুন জখমের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। এ ব্যপারে গত ১০ মার্চ মামলা দায়ের করতে কোতোয়ালি মডেল থানায় গেলে পুলিশ একটি কাগজে সাক্ষর রেখে তাকে বাসায় পাঠিয়ে দেয়।তিনি অসুস্থ হলে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেয়। মামলার বিষয় খোজ নিয়ে জানতে পারেন থানা পুলিশ তার বক্তব্য লিপিবদ্ধ না করে তাদের যুক্তি মিলিয়ে মামলা রুজু করেন।

এধরণের অভিযোগ দিয়ে বাদী থানায় দায়েরকৃত মামলার সাথে যুক্ত করে তদন্তের দাবি জানিয়ে এ মামলা দায়ের করেন। আদালত আদেশের জন্য রেখে দেন বলে আদালত সূত্র জানায়।

  • ফেইসবুক শেয়ার করুন
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Website Design and Developed By Engineer BD Network