২১শে মে, ২০১৯ ইং, মঙ্গলবার

নাজিরপুরে চেয়ারম্যান পদে শিক্ষক-ছাত্রের লড়াই

আপডেট: মার্চ ৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর : নাজিরপুরে উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াই হবে শিক্ষক-ছাত্রের মধ্যে। চতুর্থ ধাপের আগামী ৩১ মার্চ এখানে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সোমাবার চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়ে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার।

তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দিপ্তীষ চন্দ্র হালদার।

উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মো. মামুন মল্লিক জানান, চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া অমূল্য রঞ্জন হালদার উপজেলা সদরের সিরাজুল হক সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের একজন অবসরপ্রাপ্ত শিক্ষক। আর ওই একই বিদ্যালয়ে একই সময় অমূল্য স্যারের সরাসরি ছাত্র ছিলেন দিপ্তীষ চন্দ্র হালদার।

তিনি বলেন, শিক্ষক-ছাত্রের এ প্রার্থিতা নিয়ে উপজেলাজুড়ে আলোচনার ঝড় উঠেছে। আমরা আশা করি স্যারের বিজয় নিশ্চিত।

এ ব্যাপারে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অবসরপ্রাপ্ত শিক্ষক ও সাবেক উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদারের সঙ্গে কথা হলে তিনি জানান, দল যেহেতু আমার ওপর আস্থা রেখেছে, আমি সে আস্থার মর্যাদা রাখতে চাই। তা ছাড়া উপজেলার অসহায় মানুষের সেবা করতেই দলীয় প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছি। এর আগেও একবার চেয়ারম্যান ছিলাম। মানুষের ভালোবাসা ও খেদমত করেই বিদায় নিয়েছি।

এ ব্যাপরে স্বতন্ত্র প্রার্থী দিপ্তীষ চন্দ্র হালদার জানান, দলীয় মনোনয়ন পাওয়া অমূল্য রঞ্জন হালদার আমার একজন স্কুল শিক্ষকই নন, তিনি আমার রাজনৈতিক শিক্ষকও। কিন্তু দলীয় কোনো বাধানিষেধ না থাকায় ও আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আধুনিক ও মডেল নাজিরপুর গড়তে চাই। সুষ্ঠু নির্বাচন হলে আমি নিশ্চিত বিজয়ী হব।

জানা গেছে, এখানে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস ও উপজেলা যুবসংহতি সভাপতি মো. রিয়াজুল ইসলাম হাওলাদার প্রার্থী হয়েছেন। এ ছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম, শাহারিয়ার ফেরদাউস রুনা, অঞ্জলি শিকদার, মোসাম্মাৎ স্বপ্না বেগম, আলো শিকদার, দীপালী রানী মল্লিক, নয়ন রানী হাওলাদার লড়াই করবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Website Design and Developed By Engineer BD Network