২০শে জুন, ২০১৯ ইং, শুক্রবার

নুসরাতের ছোটভাই হাসপাতালে

আপডেট: এপ্রিল ১৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ফেনী : নুসরাতের অসহ্য মৃত্যুযন্ত্রণা আর দুই ভাইবোনের অতীত স্মৃতি ভুলতে পারছেন না নুসরাতের ছোট ভাই রাশেদুল হাসান রায়হান। অসুস্থ অবস্থায় শুক্রবার রাতে তাকে ফেনীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রিয় বোনের অসহ্য মৃত্যুযন্ত্রণা আর দুই ভাই-বোনের অতীত স্মৃতি কোনোভাবেই ভুলতে পারছেন না রায়হান। শুধু বুক থাবড়িয়ে থাবড়িয়ে কান্না করছেন। চোখের জল শুকিয়ে গেছে। খাওয়া-ধাওয়া ছেড়ে দিয়েছেন। রাফির জানাজার নামাজের পূর্ব থেকে বার বার জ্ঞান হারিয়েছেন। জ্ঞান ফিরলে রাফিকে খুঁজছেন।

বাবা কে এম মুসা বলেন, নুসরাতের মৃত্যুতে সবচেয়ে বেশি শোকাহত ছোট ভাই রায়হান। রায়হান নুসরাত থেকে মাত্র দুই বছরের ছোট। দুই ভাই-বোন একসঙ্গে মাদরাসায় যাওয়া-আসা করত। সে ওই মাদরাসার দশম শ্রেণির ছাত্র। অনেকটা সমবয়সী বলে ভাইবোনের মধ্যে খুনসুঁটি লেগেই থাকত। নৃশংসতার শিকার হয়ে নুসরাতের অকালে চলে যাওয়ায় সেই স্মৃতিই হাতড়িয়ে বেড়াচ্ছেন ছোট ভাই রায়হান।

উল্লেখ, বুধবার রাত সাড়ে নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অগ্নিদগ্ধ মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি। এর আগে ৬ এপ্রিল সকাল ৯ টার দিকে আলিম (এইচএসসি) পর্যায়ের আরবি প্রথমপত্র পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসা কেন্দ্রে যান ওই ছাত্রী। এরপর কৌশলে তাকে পাশের ভবনের ছাদে ডেকে নেয়া হয়। ওই সময় বোরকা পরিহিত ৪-৫ জন নুসরাতের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

  • ফেইসবুক শেয়ার করুন
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Website Design and Developed By Engineer BD Network