২০শে মে, ২০১৯ ইং, সোমবার

পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজল, সম্পাদক প্রিন্স

আপডেট: ডিসেম্বর ৫, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

আগামী এক বছরের জন্য পটুয়াখালী প্রেসক্লাবের ১১ সদস্যের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে এনটিভি জেলা প্রতিনিধি কাজল বরণ দাস সভাপতি ও চ্যানেল টোয়েন্টিফোর প্রতিনিধি মুজাহিদুল ইসলাম প্রিন্স সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন—সহসভাপতি দৈনিক যুগান্তর প্রতিনিধি মো. জাফর খান, যুগ্ম সাধারণ সম্পাদক সময় টেলিভিশনের মো. মনির হোসেন বাদল, অর্থবিষয়ক সম্পাদক বাংলাদেশ বেতারের মো. আতিকুজ্জামান পারভেজ।

কমিটির কার্যকরী সদস্যরা হলেন—বিটিভির কাজী শামসুর রহমান ইকবাল, দি নিউ এজের মো. জাকির হোসেন, দৈনিক সাথী সম্পাদক মো. আনোয়ার হোসেন, ভোরের পাতার প্রতিনিধি মো. আবুল হোসেন তালুকদার, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি সঞ্জয় কুমার দাস লিটু ও মাই টিভির মশিউর রহমান বাবলু।

প্রধান নির্বাচন কমিশনার গাজী হাফিজুর রহমান জানান, ১ ডিসেম্বর মনোনয়ন ফরম বিক্রির নির্ধারিত তারিখে ১৫টি ফরম বিক্রি হয়। ২ ডিসেম্বর ১১টি ফরম জমা পড়ে। যাচাই-বাছাই শেষে ১১টি ফরম গ্রহণ করে নির্বাচন কমিশন। প্রতিটি পদের বিপরীতে একটি করে মনোনয়ন ফরম জমা পড়ায় নির্বাচন কমিশন গত সোমবার ৩ ডিসেম্বর রাত ৮টায় প্রেসক্লাবের গঠনতন্ত্রের অনুচ্ছেদ ৮-এর ৯ ধারার বিধানমতে ১১ জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

এ সময় অন্য দুই নির্বাচন কমিশনার জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট উজ্জ্বল বোস ও পটুয়াখালী প্রতিদিনের প্রকাশক গোলাম সরোয়ার বাদলসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Website Design and Developed By Engineer BD Network