সংবাদ শিরোনাম :
মার্কিন রাষ্ট্রদূতের গাড়িতে হামলার দায়ে নানকের ভিসা বাতিল?   ⏺️  কমিশনার-ডিসিদের রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট   ⏺️  রাঙ্গাবালীতে সংঘর্ষের ঘটনায় ৪৫ জন আসামি, গ্রেফতার ২০   ⏺️  ভোটাররা যদি কেন্দ্রে যেতে না পারেন সেজন্য সরকার দায়ী থাকবে   ⏺️  নির্বাচন কমিশন ব্যথিত-বিব্রত: সিইসি   ⏺️  মোহাম্মদ জসিম-এর পাঁচটি কবিতা   ⏺️  নিখোঁজের তিন দিন পর মেহেন্দিগঞ্জের ওষুধ ব্যবসায়ীর লাশ উদ্ধার   ⏺️  নোয়াখালীতে যুবলীগ নেতাকে গুলি করে খুন   ⏺️  চলচ্চিত্রকার খিজির হায়াৎ হত্যার পরিকল্পনাকারী দুই জঙ্গি রিমান্ডে   ⏺️  তুরস্কে পুলিশ বিভাগে গোলাগুলি, রাজ্য পুলিশপ্রধান নিহত

প্রতারণার দায়ে ফাঁসলেন সোনাক্ষী


বিনোদন ডেস্ক  || বরিশালট্রিবিউন.কম ||   প্রকাশিত:  নভেম্বর ২৬, ২০১৮


বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার নামে প্রতারণার অভিযোগ করা হয়েছে থানায়। ৩৭ লক্ষ টাকার প্রতারনার করেছেন তিনি। টাকা নিয়ে অনুষ্ঠানে পারফর্ম করতে আসেননি বলে ভারতের মুরাদাবাদ থেকে অভিযোগ করেছেন প্রমোদ শর্মা নামে একজন। সোনাক্ষী ছাড়াও অভিযোগ করা হয়েছে আরও সাত জনের বিরুদ্ধে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, গত ৩০ সেপ্টেম্বর একটি ফ্যাশন শো’তে বিশেষ অথিতি হিসেবে সোনাক্ষী সিনহাকে আমন্ত্রণ জানিয়ে চুক্তি মোতাবেক সোনাক্ষীর পারিশ্রমিক ৩৭ লক্ষ টাকা পরিশোধ করে দেয়া হয়। কিন্তু সোনাক্ষী অনুষ্ঠানে উপস্থিত না হওয়ায় অভিযোগ জানানো হয় থানায়।

বিষয়টি নিয়ে এখনও কোন মন্তব্য করেননি সোনাক্ষী। বর্তমানে দিল্লি পুলিশ বিষটির তদন্ত করছে বলে জানা যায়।