সংবাদ শিরোনাম :

প্রিয়াঙ্কা-নিক এর বিয়েও দুই রীতিতে


বিনোদন ডেস্ক  || বরিশালট্রিবিউন.কম ||   প্রকাশিত:  নভেম্বর ২৪, ২০১৮


দীপিকা-রণবীরের বিয়ের বাদ্য থামতে না থামতেই শুরু হতে যাচ্ছে বলিউডের আরেক বিয়ে। মার্কিন বর ও ভারতীয় কনে—গায়ক নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া।

ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবনে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা। দীপিকা-রণবীরের মতো তাঁদের বিয়েও হবে দুবার—দুটি রীতিতে। একবার ভারতীয় রীতিতে, আরেকবার খ্রিস্টান রীতিতে।

ভারতীয় রীতিতে বিয়ের দিন প্রিয়াঙ্কা সাজবেন আবু জানি-সন্দীপ খোসলার সাজে। আর খ্রিস্টান রীতির দিনে সাজবেন রালফ লরেনের সাজে। ইতিমধ্যে যুক্তরাষ্ট্রে ব্রাইডাল শাওয়ার ও আমস্টারডামে ব্যাচেলর পার্টি করেছেন এই তারকা।

১৮ আগস্ট পারিবারিকভাবে অনুষ্ঠিত হয়েছে রোকা অনুষ্ঠান। নিকট আত্মীয় এবং ঘনিষ্ঠজনদের বিয়ের আমন্ত্রণ পাঠানো শেষ। তবে বিয়ের আসল তারিখ এখনো পরিষ্কার করে জানতে পারেনি গণমাধ্যম।

দীপিকা-রণবীরের মতো দেশের বাইরে গিয়ে বিয়ে করছেন না প্রিয়াঙ্কা। দেশে বিয়ে করলেও কিন্তু খরচ করতে কুণ্ঠা করছেন না তাঁরা। ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় বিয়ের অনুষ্ঠান করতে এক দিনের জন্য দীপিকা-রণবীরের খরচ হয়েছে ২৫ লাখ রুপি। অন্যদিকে, ভারতের উমেদ ভবনে এক দিনের অনুষ্ঠান করতে প্রিয়াঙ্কাদের খরচ হবে ৪৩ লাখ রুপি।

এ সপ্তাহে ভারতে যাচ্ছে নিকের পরিবার। তারপরই বেজে উঠবে বিয়ের গীত।

জানা গেছে, চলতি মাসের ২৯ তারিখ থেকে ডিসেম্বরের ২ তারিখ পর্যন্ত চলবে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা। এই মুহূর্তে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির জন্য কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া।
সূত্র: ইন্ডিয়া টুডে