২০শে মে, ২০১৯ ইং, সোমবার

প্রেমিকা নিয়ে দ্বন্দ্বে নলছিটিতে কলেজছাত্র খুন, আটক ১

আপডেট: নভেম্বর ২১, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

প্রেমিকা নিয়ে দ্বন্দ্বে ঝালকাঠির নলছিটিতে মো. রাকিব হোসেন (১৮) নামে এক কলেজছাত্র খুন হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় সন্ত্রাসী হামলায় রাকিব গুরুতর আহত হয়। পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে কাওছার হোসেন (২২) নামে একজনকে আটক করেছে পুলিশ।

রাকিব নলছিটি সরকারি ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র ও উপজেলার নান্দিকাঠি গ্রামের রিকশাচালক মো. মাসুম হাওলাদারের ছেলে।

রাকিবের সহপাঠী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাকিবের সঙ্গে একই কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু নাফিউল নামে আরেক বহিরাগত যুবক ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলতে চায়। এ নিয়ে রাকিব আর নাফিউলের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। গত সোমবার বিকেলে বিষয়টি মীমাংসা করে দেয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম কবির ও কলেজ ছাত্রলীগের সভাপতি প্রিন্স মাহমুদ বাবু। এরপর বুধবার সকালে রাকিব কলেজ ক্যাম্পাসে ইংরেজী বিভাগের শিক্ষক আতিকুর রহমানের কাছে প্রাইভেট পড়তে গেলে নাফিউল ও তার সহযোগীরা রাকিবকে এলোপাতাড়ি ক্রিকেট স্ট্যাম্প দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। এসময় সাকিব নামে রাকিবের এক সহপাঠী বাঁধা দিতে গেলে তাকেও পেটানো হয়। একপর্যায়ে নাফিউল তার হাতে থাকা স্ট্যাম্প দিয়ে পেছন দিক থেকে রাকিবের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা রাকিবকে প্রথমে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে রাকিবের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে রাকিব মারা যায়। আহত সাকিব নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, এ ঘটনায় কাওছার নামে একজনকে আটক করা হয়েছে। বাকীদের গ্রেফতারে অভিযান চলছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Website Design and Developed By Engineer BD Network