২৪শে মে, ২০১৯ ইং, শুক্রবার

ফের খোলা হলো এটিএমের লাইফ সাপোর্ট

আপডেট: মে ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় আবার খুলে ফেলা হয়েছে অভিনেতা এটিএম শামসুজ্জামানের লাইফ সাপোর্ট। গতকাল শনিবার তার লাইফ সাপোর্ট খুলে তাকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন অভিনেতার মেয়ে কোয়েল।

জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন নিয়মিত অভিনেতা এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার খোঁজখবর রাখছেন। এ কথাও কোয়েলই জানান। তিনি বলেন, ‘বাবার অবস্থা আগের চেয়ে ভালো। ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন।’

এর আগে গত ৩ মে চিকিৎসাধীন এটিএমের লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়েছিল। কিন্তু দুদিন না যেতে আবারও তার শারীরিক অবস্থা খুব খারাপের দিকে চলে যায়। এরপর ৬ মে দ্বিতীয় দফায় তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। পাঁচ দিন পর আবার খুলে দেয়া হলো লাইফ সাপোর্ট।
বরেণ্য এই অভিনেতা গত ২৬ এপ্রিল থেকে রাজধানীর গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মলত্যাগজনিত কারণে অসুস্থ হয়ে পড়েন তিনি। হজমের সমস্যার কারণে বহুদিন ধরে তার পেটের ভেতরে খাবার জমা হয়ে শক্ত হয়ে যাচ্ছিল। হাসপাতালে ভর্তির পরদিনই অস্ত্রোপচার করে সেসব বের করা হয়।

এছাড়া নিউমোনিয়ার সমস্যাও ছিল এটিএম শামসুজ্জামানের। পাশাপাশি দীর্ঘদিন তিনি বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছিলেন। আজগর আলী হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে এ পর্যন্ত দুইবার অভিনেতার মৃত্যুর গুঞ্জন ছড়িয়ে পড়ে। সেসব গুঞ্জনকে উড়িয়ে সুস্থ হয়ে উঠছেন প্রবীণ এই অভিনেতা।

  • ফেইসবুক শেয়ার করুন
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Website Design and Developed By Engineer BD Network