২০শে জুন, ২০১৯ ইং, শুক্রবার

ববির আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে প্রতিমন্ত্রী-মেয়রের একাত্মতা

আপডেট: এপ্রিল ৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল : টানা একাদশ দিনের আন্দোলনের মুখে বরিশাল বিশ্ববিদ্যালয়ের উদ্বুদ্ধ পরিস্থিতি নিয়ন্ত্র করতে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বৈঠকে বসেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম, বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ প্রশাসনিক উর্ধতন কর্মকর্তারা। আজ বেলা ১১টায় শুরু হয়ে এখনো বৈঠক চলছে।

পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি বলেন, ‘অনেক চেষ্টার পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দক্ষিণাঞ্চলবাসীর জন্য বরিশাল বিশ্ববিদ্যালয় দিয়েছেন। আমরা কখনই চাইবো না আমাদের এই ইউনিভার্সিটি নিয়ে কেউ কোন ষড়যন্ত্র করুক। আমরা কখনই চাইবো না ভিসি নতুন নতুন কোন নিয়ম করুক যেটা সিন্ডিকেট কর্তৃক অনুমোদন হবে না। সার্বিক দিক বিবেচনা করে দ্রুত আমরা সব সমস্যার সমাধান করে বরিশাল বিশ্ববিদ্যালয়কে আবার সচল করবো।

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ শিক্ষার্থীদের এ আন্দোলনের সাথে একাত্বতকা প্রকাশ করে বলেন, শিক্ষার্থীদের এই যৌক্তিক আন্দোলনের সাথে আমি একাত্বত্মা প্রকাশ করছি, আমরা চাই শিক্ষার্থীদের এ আন্দোলন যেন অন্যদিকে না যায়, আমরা সার্বিক দিক বিবেচনা করে দ্রুত সমাধানের চেষ্টা করছি।

আজ দুপুরে বরিশাল বিশ্ববিদ্যালয়ের উদ্বুদ্ধ পরিস্থিতি সমাধানের জন্য শিক্ষাদের সাথে বৈঠকে একথা বলেন তিনি।

বরিশাল সার্কিট হাউজ হলরুমে এ বৈঠকে বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস, পুলিশ কমিশনার (অতিরিক্ত আইজিপি) মোশারেফ হোসেন, জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান সহ প্রশাসনের উর্দ্বতন কর্মকর্তা, শিক্ষক প্রতিনিধি ও আন্দোলনরত শিক্ষার্থীদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।##

  • ফেইসবুক শেয়ার করুন
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Website Design and Developed By Engineer BD Network