সংবাদ শিরোনাম :

বরিশাল-৩ আসনের সাংসদ টিপু সুলতানকে পিতা দাবী, টিপুর অস্বীকার


 || বরিশালট্রিবিউন.কম ||   প্রকাশিত:  ডিসেম্বর ১৭, ২০১৭


বরিশাল: এক সংসদ সদস্যের ছেলে ও তার ব্যক্তিগত সহকারী সেজে জাপানে মানব পাচারের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে একটি প্রতারক চক্রের বিরুদ্ধে। এ ব্যাপারে কোতয়ালি থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

বরিশাল-৩ আসনের সংসদ সদস্য (বাবুগঞ্জ-মুলাদী) টিপু সুলতানের স্বাক্ষর জাল ও তার প্যাড ব্যবহার করে জাপান অ্যাম্বাসিতে ভিসার জন্য আবেদন করে চক্রটি।

সংসদ সদস্য টিপু সুলতান জানান, তিনি শুধুমাত্র দুই কন্যা সন্তানের জনক। কিন্তু ছেলে সেজে নুরন্নবী গোলাপ জাল পাসপোর্ট তৈরি ও প্যাড ব্যবহার করে জাপান অ্যাম্বাসিতে ভিসার জন্য সম্প্রতি আবেদন করেন। একইভাবে তার ব্যক্তিগত সহকারী সেজে নাহিদ তালুকদার নামে এক ব্যক্তি ভিসার জন্য আবেদন করেন জাপান অ্যাম্বাসিতে। পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে সম্প্রতি ফোন ও ইমেইলের পাঠানো তথ্যের মাধ্যমে বিষয়টি জানতে পারেন তিনি। এরপরই ১৩ ডিসেম্বর বরিশাল কোতয়ালি থানায় সাধারণ ডায়েরি করেন।

সাধারণ ডায়েরির তদন্ত কর্মকর্তা কোতয়ালি থানার এসআই মো. আসাদ জানান, জাপান অ্যাম্বাসিতে জমা দেয়া পাসপোর্ট ও বিভিন্ন সূত্রে নুরন্নবী গোলাপ নামে এক ব্যক্তির নাম জানা গেছে। তবে নির্দিষ্ট কোনো ঠিকানা পাওয়া যায়নি। তথ্য প্রযুক্তির ব্যবহার করে জানা গেছে তিনি মিরপুর এলাকায় থাকেন। তাকে আটকের চেষ্টা চলছে। পাওয়া গেলে সব তথ্য বেরিয়ে আসবে।