২০শে জুন, ২০১৯ ইং, শুক্রবার

বানারীপাড়ায় স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, টুঙ্গিপাড়ায় উদ্ধার

আপডেট: এপ্রিল ১৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের বানারীপাড়ায় অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ শেষে ভারতে পাচারকালে তাকে উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার রাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার মধুখালী গ্রামের নতুন বাজারের বটতলা এলাকা থেকে তাকে উদ্ধার করে বানারীপাড়া থানার ওসি খলিলুর রহমানের নেতৃত্বাধীন একটি দল।

এ ঘটনায় ওই রাতেই স্কুলছাত্রীর বাবা মো. আছলাম বেপারী বাদী হয়ে ৬ জনকে আসামি করে থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গত ১০ এপ্রিল সকাল ৯ টায় উপজেলার বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া এলাকার পান বিক্রেতা লব হালদারের নেতৃত্বে একদল দুর্বৃত্ত স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে অপহরণ করে। এ ঘটনায় পুলিশে অভিযোগ করে তার পরিবার। গত রবিবার রাতে ভারতে পাাঁচারকালে টুঙ্গিপাড়ার একটি গ্রাম থেকে তাকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই রাতেই মামলা দায়ের করেন তার বাবা।
বানারীপাড়া থানার ওসি মো. খলিলুর রহমান জানান, এই মামলা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য এসআই শাহানুর মিয়াকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত কর্মকর্তা সোমবার সকালে ভিকটিমকে আদালতে ২২ ধারায় জবানবন্ধি রেকর্ড করানোর পাশাপাশি তাকে শেবাচিম হাসপাতালে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

  • ফেইসবুক শেয়ার করুন
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Website Design and Developed By Engineer BD Network