সংবাদ শিরোনাম :
মার্কিন রাষ্ট্রদূতের গাড়িতে হামলার দায়ে নানকের ভিসা বাতিল?   ⏺️  কমিশনার-ডিসিদের রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট   ⏺️  রাঙ্গাবালীতে সংঘর্ষের ঘটনায় ৪৫ জন আসামি, গ্রেফতার ২০   ⏺️  ভোটাররা যদি কেন্দ্রে যেতে না পারেন সেজন্য সরকার দায়ী থাকবে   ⏺️  নির্বাচন কমিশন ব্যথিত-বিব্রত: সিইসি   ⏺️  মোহাম্মদ জসিম-এর পাঁচটি কবিতা   ⏺️  নিখোঁজের তিন দিন পর মেহেন্দিগঞ্জের ওষুধ ব্যবসায়ীর লাশ উদ্ধার   ⏺️  নোয়াখালীতে যুবলীগ নেতাকে গুলি করে খুন   ⏺️  চলচ্চিত্রকার খিজির হায়াৎ হত্যার পরিকল্পনাকারী দুই জঙ্গি রিমান্ডে   ⏺️  তুরস্কে পুলিশ বিভাগে গোলাগুলি, রাজ্য পুলিশপ্রধান নিহত

বিএনপির ২৯ জনের বিরুদ্ধে ভোলায় মামলা


ভোলা প্রতিনিধি  || বরিশালট্রিবিউন.কম ||   প্রকাশিত:  নভেম্বর ৩০, ২০১৮


ভোলার লালমোহন উপজেলার ডাওরী বাজার এলাকায় যুবলীগের অফিস ভাঙচুরের ঘটনায় জাকীর হোসেনসহ ২৯ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে লালমোহন থানায় উপজেলার চরলক্ষী এলাকার সেলিম শিকদার বাদী হয়ে এ মামলা করেন। তবে বিএনপির মাইক্রোবাস ভাঙচুরের ঘটনায় কোনো মামলা হয়নি।

লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে বিএনপির ২৯ জনের নাম উল্লেখ করে এ মামলা দায়ের করা হয়। তবে এখন পর্যন্ত কোনো আসামি গ্রেফতার হয়নি।

এদিকে যুবলীগের অফিস ভাঙচুরের ঘটনায় বৃহস্পতিবার রাতে উপজেলা যুবলীগ কার্যালয়ে একটি সংবাদ সম্মেল করা হয়েছে। সংবাদ সম্মেলনে বলা হয় নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট করার জন্য ভোলা-৩ আসনের সাবেক সংসদ সদস্য মেজর হাফিজ উদ্দিন আহমেদের নির্দেশে বিএনপির নেতা-কর্মীরা এ হামলা চালিয়েছে।