১৮ই জুন, ২০১৯ ইং, বুধবার

বিএনপির ৯ নেতার পদ স্থগিত

আপডেট: জুন ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বিএনপির ৯ নেতার পদ স্থগিত করা হয়েছে। দলীয় শৃঙ্খলা পরিপন্থী ও গঠনতন্ত্র বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকায় সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপির ৯ নেতার সব ধরনের পদ স্থগিত করা হয়েছে বলে এক বিজ্ঞপ্তি দেয়া হয়।।

সোমবার (১০ জুন) সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী ও গঠনতন্ত্র বিরোধী কাজে জড়িত থাকার অভিযোগের প্রেক্ষিতে সিলেট জেলা বিএনপির পক্ষ থেকে ২ এপ্রিল উক্ত ব্যক্তিদের কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়। উপরোক্ত নাম ও পদবিধারী নেতাদেরকে নোটিশ প্রাপ্তির তিন দিনের মধ্যে কারণ দর্শানো এবং জবাব দেয়ার জন্য বলা হয়। কিন্তু আজ অবধি উনারা নোটিশের কোনো জবাব দেননি। উপরন্তু এখনও দলীয় শৃঙ্খলা পরিপন্থী ও গঠনতন্ত্র বিরোধী কাজে লিপ্ত রয়েছেন।

তাই সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সিদ্ধান্ত অনুযায়ী উক্ত নয় নেতার সব ধরনের পদ পদবি স্থগিত করা হয়েছে। পাশাপাশি চূড়ান্ত ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রে সুপারিশ করা হয়েছে। এ বিজ্ঞপ্তি প্রকাশের পর থেকে দলীয় সকল পদবি স্থগিত থাকার নির্দেশনা কার্যকর হবে।

নেতারা হলেন, সিলেট জেলা বিএনপির সদস্য, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লামাকাজী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কবির হোসেন ধলা মিয়া, বিশ্বনাথ উপজেলা বিএনপির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক ও দশঘর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন, বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মন্নান রিপন, বিশ্বনাথ উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নুর আসাদ, বিশ্বনাথ উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক নজমুল ইসলাম রুহেল, বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ-সভাপতি ও দেওকলস ইউনিয়ন বিএনপির সভাপতি তাহিদ মিয়া, সিলেট জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ, বিশ্বনাথ উপজেলা উপজেলা বিএনপির সহসভাপতি ও লামাকাজী ইউনিয়ন বিএনপির সভাপতি রইছ উদ্দিন মাষ্টার ও বিশ্বনাথ উপজেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক ও খাজাষ্ণি ইউনিয়ন বিএনপির সভাপতি এ টি এম নুরুদ্দিন।

  • ফেইসবুক শেয়ার করুন
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Website Design and Developed By Engineer BD Network