২০শে মে, ২০১৯ ইং, সোমবার

বিয়ের পিঁড়িতে আবার বসছেন টালিগঞ্জের নুসরাত

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বিনোদন ডেস্ক : টালিগঞ্জের নায়িকা নুসরাত জাহানের বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন উঠছে। একটি শাড়ির ব্র্যান্ডের কর্ণধার নিখিল জৈনর সঙ্গে নাকি তার প্রেমের সম্পর্ক রয়েছে। শোনা যায়, আগামী আগস্টে নিখিলের সঙ্গে বাগদান সারবেন এই নায়িকা। এজন্য প্রস্তুতিও নিচ্ছেন তিনি।

যদিও এ গুঞ্জন উড়িয়ে দিয়ে নুসরাত সংবাদমাধ্যমে বলেন, ‘বিয়ে আমার কাছে একটি স্পেশাল ইস্যু। এ ইস্যুটা গোপন না রেখে এর আনন্দ সবার সঙ্গে ভাগ করে নেব। কিন্তু যার বিয়ে তার খবর নেই, পাড়াপড়শির ঘুম নেই অবস্থা দেখছি।’

গত জানুয়ারিতে ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম কর্তৃক জানা যায়, চার বছর আগে ভিক্টর ঘোষের সঙ্গে গোপনে বিয়ে হয় নুসরাতের। কিন্তু তাদের সেই সম্পর্ক ভালো যাচ্ছিল না। যে কারণে জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে যায়। ডিভোর্স লেটার নিতে ভিক্টরকে মোটা অঙ্কের অর্থও মাশুল দিতে হয়েছে।

এমন খবরে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছিলেন নুসরাত জাহান। তবে ভিক্টরের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন বলে জানান নুসরাত নিজেই।

‘শত্রু’ সিনেমার মাধ্যমে টালিউডে পথচলা শুরু নুসরাত জাহানের। তার অভিনীত দ্বিতীয় ও তৃতীয় সিনেমা ‘খোকা ৪২০’ ও ‘খিলাড়ি’। মূলত এই সিনেমাগুলোর কল্যাণেই নুসরাত দর্শক হৃদয়ে জায়গা করে নেন। এ পর্যন্ত ক্যারিয়ারের সাত বছর পার করছেন তিনি। ইতোমধ্যে তার অভিনীত ১৮টি সিনেমা মুক্তি পেয়েছে, কাজ চললে আরো কয়েকটির। বাংলাদেশের শাকিব খানের সঙ্গে ‘নাকাব’ সিনেমাতেও অভিনয় করেছেন নুসরাত। গত বছরের ২১ সেপ্টেম্বর মুক্তি পায় সিনেমাটি।

  • ফেইসবুক শেয়ার করুন
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Website Design and Developed By Engineer BD Network