২৬শে মার্চ, ২০১৯ ইং, মঙ্গলবার

মেহেন্দীগঞ্জ পৌর বিএনপির সভাপতিসহ ৪৮ জনের জামিন না মঞ্জুর

আপডেট: জানুয়ারি ৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল মেহেন্দীগঞ্জ পৌর বিএনপির সভাপতি সহ বিএনপি জামায়াতের ৪৮ জন নেতাকর্মীর জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে আদালত। ৯ জানুয়ারী বুধবার বরিশালের জেলা ও দায়রা জজ রফিকুল ইসলাম বিচারাধীন আদালত তাদের জামিন না মঞ্জুর করে হাজতে পাঠিয়ে দেন। আদালত সূত্র জানায়,বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক আইনে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করে মেহেন্দীগঞ্জ ও কাজীরহাট থানা পুলিশ ।

 

মেহেন্দীগঞ্জ পৌর বিএনপির সভাপতি জিয়া উদ্দিন সুজন,পৌর যুবদলের সভাপতি সৈয়দ তুহিন, স্বেচ্ছা সেবক দলের সভাপতি শাহীন হাওলাদার, থানা ছাত্রদলের সহ সভাপতি সাইফুল ইসলাম, মেহেন্দীগঞ্জ থানা যুবদলের সেক্রেটারী সালাউদ্দিন পিকলু,থানা যুবদলের আহবায়ক লিটন মীর,স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহমুদ খান ও গোবিন্দপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মিজানুর রহমান মাঝি সহ ৪৯ জন গতবছর ১৩ নভেম্বর হাইকোর্টে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন।

 

হাইকোর্টের দ্বৈত বেঞ্চ তাদের ৮ সপ্তাহের জন্য জামিন মঞ্জুর করে বরিশালের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বেলবন্ড এবং জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করার আদেশ দেন। ৮ জানুয়ারী তাদের জামিনের মেয়াদ শেষ হলে তারা ৪৮ জন জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়ে দেন।

  • ফেইসবুক শেয়ার করুন
মার্চ ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১