১৮ই জুন, ২০১৯ ইং, বুধবার

রাশিফল পড়ে জানুন-কেমন যাবে আপনার আজকের দিনটি

আপডেট: মে ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আজ ২৮ মে ২০১৯, মঙ্গলবার। দেখে নিন রাশিচক্রে আপনার ভাগ্য আজ কি বলে :

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও পাবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা সচল হযে উঠবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। শরীর স্বাস্থ্যের দিকে নজর রাখুন নচেৎ শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্নপূরণে সহায়ক হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে তথা সম্ভাব্য ক্ষেত্রে কারামুক্তির পথ প্রশস্ত হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও প্রাপ্ত হবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় গোটা পরিবারে একাত্মতার বন্ধন রচিত হবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্নপূরণের হাতিয়ার হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে দূর ভ্রমণের সম্ভাবনা। প্রেম রোমান্স শুভফল প্রদান করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজ ও অচল ব্যবসা সচল করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলেফেঁপে উঠবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলেফেঁপে উঠবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ধন উপার্জনের সব পথ খুলে যাওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। বিদ্যার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। শত্রু ও বিরোধী পক্ষরা পায়ে পাড়িয়ে সংঘাত বাধানোর চেষ্টা করবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা বেকারদের মুখে হাসি ফুটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণের দিকে ধাবিত হবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

  • ফেইসবুক শেয়ার করুন
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Website Design and Developed By Engineer BD Network