২০শে মে, ২০১৯ ইং, সোমবার

লাঞ্চের আগে মুমিনুলকে হারাল বাংলাদেশ

আপডেট: নভেম্বর ৩০, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

আজ শুক্রবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্টে টসে জিতে ব্যাটিংয়ে নামা বাংলাদেশকে ভালো শুরু এনে দেন সৌম্য সরকার এবং অভিষিক্ত সাদমান ইসলাম। ভালো খেলতে খেলতেই হঠাৎ করেই বাজে শট খেলার ইচ্ছা জাগে সৌম্যের (১৯)। রোস্টন চেইসের বলে দূর থেকে শট খেলতে গিয়ের ধরা পড়েন শাই হোপের হাতে। ৪২ রানে ভাঙে উদ্বোধনী জুটি।

এরপর দলের হাল ধরেন সাদমান এবং মুমিনুল। দারুণ ফর্মে থাকা মুমিনুল হক বেশ সাবলীল খেলছিলেন। লাঞ্চের ঠিক আগমুহূর্তে কেমার রোচের বলে চেইসের হাতে ধরা পড়েন ২৯ রান করা মুমিনুল। ৮৭ রানে দ্বিতীয় উইকেট হারিয়ে মধ্যাহ্ন বিরতিতে গেল টিম টাইগার। সাদমান অপরাজিত আছেন ৩৬ রানে।

এই ম্যাচে অভিষেক হয়ে গেল ওপেনার সাদমান ইসলামের। ওপেনিং জুটির টানা ব্যর্থতার কারণে তার অভিষেকটা মোটামুটি আগেই নিশ্চিত ছিল। ব্যাটিংয়ে শক্তি বাড়াতে আরও একটি পরিবর্তন আনা হয়েছে দলে। অনুশীলনে চোট পাওয়া মুশফিকের ‘ব্যাক আপ’ হিসেবে জরুরি ভিত্তিতে দলের সঙ্গে যোগ দেওয়া লিটন দাসও ঢুকে গেছেন একাদশে। খেলবেন মিডল অর্ডারে। তাকে জায়গা করে মুস্তাফিজুর রহমানকে খেলানো হচ্ছে না এই টেস্টে।

বাংলাদেশ একাদশ: সাকিব আল হাসান, সৌম্য সরকার, সাদমান ইসলাম, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, নাঈম হাসান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রেইগ ব্র্যাথওয়েট, কাইরন পাওয়েল, শেই হোপ, সুনিল আমব্রিস, রোস্টন চেইস, শিমরন হেটমায়ার, শেন ডাওরিচ, দেবেন্দ্র বিশু, জোমেল ওয়ারিক্যান, শারমন লুইস, কেমার রোচ।

  • ফেইসবুক শেয়ার করুন
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Website Design and Developed By Engineer BD Network